Advertisement

Shani Blessing Rashi May: শনির রাশি পরিবর্তন, সাত দিনের মধ্যে হঠাৎ কর্মজীবনে লাফিয়ে উন্নতি ৩ রাশির

Saturn Nakshatra Transit 2024: শনির নক্ষত্র পরিবর্তন বড় পরিবর্তন নিয়ে আসে। ৩০ বছর পর, শনি কুম্ভ রাশিতে থাকা অবস্থায় পূর্বভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করছে। এই পরিবর্তনটি ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে।

শনির রাশি পরিবর্তন ধন-সম্পদ দেবে ৩ রাশিকে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 May 2024,
  • अपडेटेड 11:54 AM IST

Saturn Nakshatra Paribartan 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার রাশি পরিবর্তনের সঙ্গে  সময়ে সময়ে তার রাশি পরিবর্তন করে। নবগ্রহের সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হল শনি। আড়াই বছরে শনি তার রাশি পরিবর্তন করে। বর্তমানে, শনি কুম্ভ রাশিতে রয়েছে এবং শীঘ্রই নক্ষত্র পরিবর্তন করতে চলেছে। কর্মের দাতা শনি ১২ মে ২০২৪ তারিখে সকাল ৮.০৮ মিনিটে পূর্বভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় স্থানে প্রবেশ করবে। ১৮ অগাস্ট পর্যন্ত শনিদেব থাকবেন দ্বিতীয় ঘরে। শনির এই যাত্রা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। ৩টি রাশির লোকদের জন্য, শনির অবস্থানের এই পরিবর্তনটি খুব উপকারী হবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য পূর্বভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় স্থানে শনির উপস্থিতি খুবই উপকারী হবে। 

বেতন বাড়বে, পদোন্নতিও পাবে ৩ রাশি
বৃষ রাশি (Taurus)

শনিদেবের রাশি পরিবর্তন বৃষ রাশির জাতকদের কর্মজীবন ও ব্যবসার জন্য খুবই শুভ হবে। এই ব্যক্তিদের তাদের কর্মজীবনে অগ্রগতি পাওয়ার শক্তিশালী সম্ভাবনা রয়েছে। আপনি উচ্চ পদ পেতে পারেন এবং বেতন বৃদ্ধি পেতে পারেন। নতুন চাকরি পেতে পারেন। ব্যবসা সুষ্ঠুভাবে চলবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। একটি গুরুত্বপূর্ণ ডিল হতে পারে যা বিশাল সুবিধা দেবে। পিতার সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। 

মিথুন রাশি (Gemini)
শনিদেবের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য অনুকূল হবে। এই লোকেরা বিনিয়োগ করতে পারে, যা ভবিষ্যতে বড় লাভ দেবে। কর্মজীবনে আপনি এগিয়ে যাবেন। আয় বাড়বে। আপনি একাধিক উৎস থেকে অর্থ পাবেন। অবিবাহিতদের বিয়ে হতে পারে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। ব্যবসায়ীরা লাভের সুযোগ পাবেন। আপনি একটি বড় অর্ডার পেতে পারেন।

মকর রাশি (Capricorn)
শনিদেব মকর রাশির জাতক-জাতিকাদের আশীর্বাদ দেবেন। বলা যায় আপনার ভালো দিন শুরু হবে। সময়ে সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন, বেতন বাড়তে পারে। ব্যক্তিত্বের উন্নতি হবে। ইচ্ছা পূরণ হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement