Advertisement

Shani Rahu Impact Till 17 October: ১৭ অক্টোবর পর্যন্ত শনি-রাহুর রোষে ৩ রাশি, সুসময় ৪ রাশির

১৭ অক্টোবর পর্যন্ত শনি থাকবেন শতভিষা নক্ষত্রে। ১৭ অক্টোবর পর্যন্ত শনি-রাহুর জুটিতে তৈরি হবে অশুভ যোগ। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। লাকি হবেন ৪ রাশির জাতক-জাতিকারা। 

Shani Rahu Yuti। শনি-রাহু যুতি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jul 2023,
  • अपडेटेड 6:50 PM IST
  • শনি ও রাহুর যুতি।
  • ৩ রাশি সাবধান। ৪ রাশির উন্নতি।

জ্যোতিষশাস্ত্রে শনি এবং রাহুকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ বলা হয়। শনি ও রাহুর গতিবিধির পরিবর্তন সব রাশির জাতক-জাতিকাদের প্রভাবিত করে। শনি সবচেয়ে ধীর গ্রহ। রাহু সবসময় চলে বিপরীত দিকে। শনি বর্তমানে রয়েছেন কুম্ভ রাশিতে। শীঘ্রই রাশি পরিবর্তন করতে চলেছে রাহু। ১৭ অক্টোবর পর্যন্ত শনি থাকবেন শতভিষা নক্ষত্রে। ১৭ অক্টোবর পর্যন্ত শনি-রাহুর জুটিতে তৈরি হবে অশুভ যোগ। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। লাকি হবেন ৪ রাশির জাতক-জাতিকারা। 

কন্যা রাশি- শনিদেব শতভিষা নক্ষত্রে প্রবেশ করলে কন্যা রাশির জাতক-জাতিকাদের সতর্ক হতে হবে। আপনার খরচ বহুগুণ বেড়ে যেতে পারে। অর্থের ক্ষতি হতে পারে। কাজে ব্যর্থতা মানসিক চাপের কারণ হতে পারে। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। ব্যবসায় নতুন কোনও পরিকল্পনা নিলে কাজে লাগবে না। সবমিলিয়ে ১৭ অক্টোবর পর্যন্ত থাকতে হবে সাবধানে। 

বৃশ্চিক রাশি- শনি ও রাহুর যোগের কারণে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সামান্য সমস্যা হতে পারে। কর্মজীবনে নানা প্রতিকূলতার মুখে পড়বেন। অফিসে সিনিয়র পার্টনারের সঙ্গে তর্ক হতে পারে। প্রেমের সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। ফলে এই সময়টা আপনি থাকুন সাবধানে। 

মীন রাশি-এই সময়ে মীন রাশির জাতক-জাতিকাদের উপর খারাপ প্রভাব দেখা যায়। বাড়ির কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। চাকরিজীবীদের জন্য আগামী কয়েকদিন টেনশন হতে পারে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। 

এই সময়ে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা লাভবানও হবেন। তাঁরা হলেন-

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ রয়েছে। এই রাশিতে শনির অনুকূল অবস্থান শুভ ফল দেবে। পরিশ্রম করলে আপনি ফল পাবেন। এই রাশি জাতক-জাতিকাদের রয়েছে ক্যারিশম্যাটিক ব্যক্তিত্ব। শনিদেবের আশীর্বাদ তাঁদের চেষ্টা সফল হবে। শনিদেবের আশীর্বাদে সমৃদ্ধি ও সৌভাগ্য লাভ করবেন। 

Advertisement

মকর রাশি- মকর রাশিও শনির অন্যতম প্রিয়। কারণ তিনি এই রাশির অধিপতি গ্রহ। মকর রাশির জাতকরা শনিদেবের অবিরাম আশীর্বাদ পান। বাধার মুখে তাঁরা পরবেন না। পরিশ্রমের ফল পাবেন। 

কুম্ভ রাশি-এই রাশির জাতক-জাতিকাদের উপর থাকবে শনিদেবের কৃপা। আর্থিক সমস্যায় পড়বেন না। সকল কাজে সাফল্য পাবেন। সম্পদ সঞ্চয়ে সামর্থ হবেন। আপনার জীবন সমৃদ্ধি এবং সাফল্যে ভরে উঠবে। 

বৃষ কাশি- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ সময় চলছে। কাজে ভালো সাফল্য পাবেন। নানা সুযোগ পাচ্ছেন আপনি।এই রাশির জাতক-জাতিকারা আর্থিক সমৃদ্ধি লাভ করবেন। আপনি আত্মবিশ্বাস লাভ করবেন। বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নিতে পারবেন। সমাজে বাড়বে মান-সম্মান।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement