Advertisement

Shani Sade Sati And Dhaiya 2024: ৩ রাশিতে শনির কোপ, পেশায়-সংসারে বাড়বে একাধিক সমস্যা

Shani Sade Sati And Dhaiya 2024: ২০২৪ সালে শনির অবস্থান ৩ রাশির জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালে কোন ৩ রাশির জাতক জাতিকাদের সবচেয়ে বেশি সমস্যায় ফেলবেন শনিদেব।

২০২৪ সালে ৩ রাশির জাতক জাতিকাদের সবচেয়ে বেশি সমস্যায় ফেলবেন শনিদেব।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 07 Dec 2023,
  • अपडेटेड 12:51 PM IST
  • ২০২৪ সালে শনির অবস্থান ৩ রাশির জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে।
  • আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালে কোন ৩ রাশির জাতক জাতিকাদের সবচেয়ে বেশি সমস্যায় ফেলবেন শনিদেব।

Shani Sade Sati And Dhaiya 2024: ন্যায়ের দেবতা শনি আড়াই বছরে তার রাশি পরিবর্তন করে এবং সময়ে সময়ে তার গতিবিধি পরিবর্তন করে। ২০২৪ সালে শনির অবস্থান ৩ রাশির জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে। ২০২৪ সালে, শনি ৩০ জুন থেকে পিছিয়ে যাবে এবং ১৫ নভেম্বর, ২০২৪ পর্যন্ত পিছিয়ে যাবে।

টানা ৫ মাস ধরে শনির বিপরীত গতি সবচেয়ে বেশি সমস্যায় ফেলবে সেই সমস্ত রাশির জাতকদের যারা শনির সাড়ে সাতি এবং শনির ঢাইয়ার প্রভাবে রয়েছে। তার উপরে, কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতির দ্বিতীয় এবং সবচেয়ে বেদনাদায়ক দশা হবে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালে কোন ৩ রাশির জাতক জাতিকাদের সবচেয়ে বেশি সমস্যায় ফেলবেন শনিদেব।   
৩ রাশিতে শনির ঢাইয়া
শনিদেব কুম্ভ রাশিতে রয়েছেন এবং এর কারণে কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ঢাইয়ার প্রভাবে পড়ছেন। ধাইয়া আড়াই বছর থাকে। ২০২৪ সালে, শনি যখন পিছিয়ে যাবে, তখন এই লোকদের আরও বেশি ভোগান্তি পোহাতে হবে। শনি এই ব্যক্তিদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দিতে পারে। এছাড়া তাদের মায়ের স্বাস্থ্যেও বিরূপ প্রভাব পড়তে পারে। অতএব, আপনার মায়ের স্বাস্থ্যেরও যত্ন নিন। ভাগ্যের অভাবে কাজ শেষ করতে সমস্যা হতে পারে। আপনাকে পা, হাঁটু বা জয়েন্ট সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আর্থিক ক্ষতিও হতে পারে বা অর্থের প্রবাহ কমে যেতে পারে। 

কুম্ভে শনির সাড়ে সাতি
কর্মফল দাতা শনিদেব কুম্ভ রাশিতে বিপরীত দিকে গমন করবেন। এটি করার মাধ্যমে, সাড়ে সাতি কুম্ভ রাশি সহ আরও দুটি রাশিকে প্রভাবিত করবে। তবে কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব চলছে। সাড়ে সাতির তিনটি ধাপের মধ্যে দ্বিতীয় পর্যায়টিকে সবচেয়ে বেদনাদায়ক বলে মনে করা হয়। তাই, কুম্ভ রাশির জাতক জাতিকাদের ২০২৪ সালে শনির পিছিয়ে যাওয়ার সময় বিশেষভাবে সতর্ক থাকতে হবে। এই লোকেদের তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত। সেই সঙ্গে খরচও বাড়বে। চাকরি ও ব্যবসায় সাফল্য আপনার ইচ্ছানুযায়ী হবে না। বাঁচাতে ব্যর্থ হবে। মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, রত্নশাস্ত্র আর অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement