Advertisement

Shani Sade Sati- Dhaiya: অক্টোবর থেকে সুসময় ৪ রাশির, কাটবে শানির সাড়ে সাতি- ঢাইয়া

Shani Dev: শনিদেবকে সর্বদা খুশি রাখা উচিত। নয়তো শনি মহাদশার কারণে বিপদে পড়তে হতে পারে। যারা শনিদেবকে অসন্তুষ্ট করেন না এবং তার দেখানো পথে চলেন, শনি তাদের জীবনে দুর্দান্ত ফল প্রদান করেন।

গ্রহরাজ শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Sep 2023,
  • अपडेटेड 8:16 PM IST

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। শনিদেব সূর্য দেবতার পুত্র। শনিদেবকে ন্যায়ের দেবতা বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় যে, শনিদেব ব্যক্তির ভাল- মন্দ কাজের ফল দেন। যারা খারাপ কাজ করেন তাদের শনিদেবের ক্রোধের সম্মুখীন হতে হয়। অপর দিকে যারা পরোপকারী, শনির কৃপায় তাদের জীবনে সব দুঃখ- কষ্টের অবসান ঘটে। চাকরি ও ব্যবসার সমস্ত সংকটও কেটে যায়। 

শনিদেবকে সর্বদা খুশি রাখা উচিত। নয়তো শনি মহাদশার কারণে বিপদে পড়তে হতে পারে। যারা শনিদেবকে অসন্তুষ্ট করেন না এবং তার দেখানো পথে চলেন, শনি তাদের জীবনে দুর্দান্ত ফল প্রদান করেন। শনিদেব মার্গী বা বক্রী হলে তা সমস্ত রাশির জাতক- জাতিকাদের প্রভাবিত করে। আগামী ২৯ অক্টোবর, শনি গ্রহ কুম্ভ রাশিতে গমন করবে। এর প্রভাব বিভিন্ন রাশির উপর পড়বে।

জ্যোতিষী গণনায় শনিদেবের গতিবিধির নিজস্ব গুরুত্ব রয়েছে। বেশিরভাগ গ্রহের তুলনায় তাদের চলাচল কিছুটা ধীর। যার কারণে এরা যেকোন রাশিতে বেশিদিন থাকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন সমগ্র মানব জাতির উপর সরাসরি প্রভাব ফেলে। জানুন অক্টোবরের শেষ থেকে কোন রাশির শুভ সময় আসছে। 

মিথুন/ GEMINI (May 21-June 21) 

এই রাশির জাতকদের উপর শনিদেবের ইতিবাচক প্রভাব পড়বে। ব্যবসায় সম্প্রসারণ ও লাভের সম্ভাবনা রয়েছে। বিনিয়োগে ভাল লাভ হতে পারে এবং পারিবারিক জীবনে সুখ বাড়তে পারে। স্বাস্থ্যেরও উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ/ LEO (July 23-Aug 23) 

শনিদেব কুম্ভ রাশিতে গমনের কারণে, সিংহ আর্থিকভাবে লাভবান হবে। পরিবারে শান্তি - সুখ এবং চাকরিতে পদোন্নতির মতো সুসংবাদ পাবেন। যারা চাকরি খুঁজছেন তারাও শীঘ্রই সাফল্য পেতে পারেন।

তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

Advertisement

তুলা রাশির জাতক -জাতিকাদের ব্যবসায় প্রসার ও লাভ, আদালতের মামলায় সাফল্য এবং বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের মতো সুখকর পরিস্থিতির মুখোমুখি হতে পারে এই সময়কালে।

মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

এই রাশির জাতক জাতিকারা শনির সাড়ে সাতীর প্রভাবে রয়েছে, যার কারণে কিছু সময়ের জন্য তাদের জীবনে দুশ্চিন্তা থাকতে পারে। তবে ২৯ অক্টোবরের পর শনিদেবের কৃপায় তারা বিভিন্ন ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সম্পত্তির বিষয় হোক বা পদোন্নতি, তারা ভাল ফল পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement