Advertisement

Shani Vipreet Rajyoga : শনি তৈরি করছে বিপরীত রাজযোগ, দীপাবলির আগেই মালামাল ৩ রাশি

বর্তমানে, শনি তার নিজস্ব রাশি মকরে বক্রি (Shani Vakri 2022) রয়েছে এবং আগামী ২৩ অক্টোবর ২০২২-এ মার্গী (Shani Margi 2022) হতে চলেছে। শনির এই গতিবিধির পরিবর্তন, অনেক রাশির ভাগ্য বদলে দিতে পারে। মূলত ৩ রাশির অত্যন্ত ভাল সময় আসতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

শনিদেব
Aajtak Bangla
  • দিল্লি,
  • 07 Oct 2022,
  • अपडेटेड 5:26 PM IST
  • শনির বিপরীত রাজযোগ
  • ৩ রাশির আসতে পারে ভাল সময়
  • জেনে নিন সেগুলি কোন রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। শনি সবচেয়ে ধীর গতিতে আড়াই বছরে গোচর (Saturn Transit 2022) করছে। এছাড়াও, অন্যান্য গ্রহের তুলনায় শনি দীর্ঘ সময়ের জন্য বক্রিও থাকে। বর্তমানে, শনি তার নিজস্ব রাশি মকরে বক্রি (Shani Vakri 2022) রয়েছে এবং আগামী ২৩ অক্টোবর ২০২২-এ মার্গী (Shani Margi 2022) হতে চলেছে। শনির এই গতিবিধির পরিবর্তন, অনেক রাশির ভাগ্য বদলে দিতে পারে। মূলত ৩ রাশির অত্যন্ত ভাল সময় আসতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

মেষ রাশি (Aries) : মার্গী হয়ে বিপরীত রাজযোগ (Shani Vipreet Rajyoga) তৈরি করবে শনি। ফলে মেষ রাশির জাতক-জাতিকারা প্রচুর উপকার পাবেন। চাকরি এবং ব্যবসায় মিলবে সুবিধা। লাভের অঙ্ক বাড়বে। শেয়ারবাজার, লটারিতে লাভ হতে পারে। চাকরিপ্রার্থীরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন, কিংবা বর্তমান চাকরিতেই পদোন্নতি বা ইনক্রিমেন্ট পেতে পারেন। আপনার কাজও প্রশংসিত হবে।

ধনু রাশি (Sagittarius) : মার্গী শনি ধনু রাশির জাতকদের কর্মজীবন এবং ব্যবসায় সাফল্য দেবেন। দীর্ঘদিনের কাঙ্খিত সাফল্যের মুখ দেখতে পাবেন। অর্থ লাভ হবে। কথার ভিত্তিতে কাজে সাফল্য আসবে। ব্যবসায় লাভ হবে। অর্থনৈতিক অবস্থার বড়সড় ইতিবাচক পরিবর্তন আসবে। বিপরিত রাজযোগ বস্তুগত সুখ আনবে। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা বড় পদ পেতে পারেন।

মীন রাশি (Pisces) : শনির এই বিপরীত রাজযোগ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হতে পারে। এতে মীন রাশির জাতক-জাতিকাদের আয় বাড়বে। অর্থিক লাভ হবে। বিকল্প আয়ের রাস্তা তৈরি হবে। ব্যবসায়িক দিক থেকে সম্পর্ক উন্নত হবে। নতুন চুক্তি চূড়ান্ত হবে। যাঁরা স্টক মার্কেটের সঙ্গে যুক্ত তাঁদের আর্থিক উপার্জন বাড়তে পারে।

Advertisement

আরও পড়ুন - ক্য়ান্সার-হৃদরোগের ঝুঁকি কমায় পেঁয়াজ, শুধু খেতে হবে এভাবে

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement