Advertisement

Saturn Lucky Zodics For 2024: শনির শশ রাজযোগে লাকি ৩ রাশি, ২০২৪ সালের শেষপর্যন্ত মালামাল ভাগ্য

Shani Raj Yog: ২০২৫ সাল পর্যন্ত ওই রাশিতেই থাকবে। এর মূল ত্রিভুজ রাশিতে এসে শনি শশ রাজযোগ গঠন করেছে। এই যোগ পঞ্চমহাপুরুষ যোগের মধ্যে অন্যতম। এই যোগের গঠনে ৩ রাশির জাতক-জাতিকাদের উপর ইতিবাচক প্রভাব ফেলতে পারে।

শনি শশ রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 May 2024,
  • अपडेटेड 3:32 PM IST
  • ২০২৩ সালে শনি নিজের মূল ত্রিভুজ রাশি কুম্ভে প্রবেশ করেছিল।
  • ২০২৫ সাল পর্যন্ত ওই রাশিতেই থাকবে।

শনিকে সবচেয়ে ধীর গতির গ্রহ বলে মনে করা হয়। তিনি প্রায় আড়াই বছর এক রাশিতে থাকেন। একটি রাশিতে ফিরে আসতে প্রায় ৩০ বছর সময় লাগে। ২০২৩ সালে শনি নিজের মূল ত্রিভুজ রাশি কুম্ভে প্রবেশ করেছিল। ২০২৫ সাল পর্যন্ত ওই রাশিতেই থাকবে। এর মূল ত্রিভুজ রাশিতে এসে শনি শশ রাজযোগ গঠন করেছে। এই যোগ পঞ্চমহাপুরুষ যোগের মধ্যে অন্যতম। এই যোগের গঠনে ৩ রাশির জাতক-জাতিকাদের উপর ইতিবাচক প্রভাব ফেলতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি যখন জন্ম কোষ্ঠীতে শশ রাজযোগ গঠন করে, সেটি আরাধ্য থেকে প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম ঘরে থাকে বা চন্দ্র, তুলা, মকর এবং কুম্ভ এই রাশির চতুর্থ ঘরে থাকে। জেনে নেওয়া যাক, শনির শশ রাজযোগের কারণে ২০২৪ সাল জুড়ে কারা সুবিধা পাবেন- 

বৃশ্চিক-  এই রাজযোগ গঠিত হওয়ায় বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পেতে পারেন। আর্থিক অবস্থা ভালো হতে পারে। এর পাশাপাশি এই রাশির জাতক-জাতিকারা মে মাস থেকে প্রচুর সম্পদ লাভ করবেন। আপনার কর্মজীবনের সম্পর্কে কথা বললে, বেতন বাড়বে। এর পাশাপাশি অগ্রগতির সম্ভাবনাও রয়েছে। আপনার কর্মজীবনে ভালো সময় শুরু হতে পারে। সেই সঙ্গে স্বাস্থ্যও ভালো যাবে। রাজনীতির মাঠেও নিজের আধিপত্য প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। এর পাশাপাশি এই রাশির জাতক-জাতিকাদের জীবনে শনির অশুভ প্রভাব কম পড়বে। ফলে কাজে বাধা আসবে না। পরিশ্রমের শুভ ফলও পাবেন। 

তুলা- শশ রাজযোগ গঠনের কারণে তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে আসবে সুখের সময়। এই রাশির জাতক-জাতিকাদের দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। তাঁরা কাজে সাফল্যও পেতে পারেন। দাম্পত্য জীবনেও সুখ থাকবে। গাড়ি, সম্পত্তি বা বাড়ি কেনার ইচ্ছা পূরণ হতে পারে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। কর্মজীবনেও প্রচুর সাফল্যের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের ধীরে ধীরে উন্নতি হবে।

Advertisement

কুম্ভ- শশ রাজযোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ শুভ সময় নিয়ে এসেছে। আপনার সকল কাজ সফল হবে। এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। প্রতিটি ক্ষেত্রে সাফল্যের দিকে নিয়ে যাবে। স্বপ্নপূরণ হতে পারে। চাকরি পরিবর্তনের কথা ভাবলে এই সময়ের মধ্যে তা করতে পারেন। এর পাশাপাশি আপনি সিনিয়র অফিসার এবং সহকর্মীদের কাছ থেকে প্রশংসা পাবেন। ব্যবসায়ও লাভের পূর্ণ সম্ভাবনা রয়েছে। আদালতের বিষয়েও সাফল্য আসবে। স্বাস্থ্যও ভালো যাবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement