Advertisement

Shani Uday Lucky Zodiacs 2024: শনির দয়ায় ২০২৪ সালে অর্থ-সম্পদে মালামাল ৩ রাশি, বাধা কেটে সাফল্য

২০২৪  সালে কুম্ভ রাশিতে থাকাকালীন শনি গতি পরিবর্তন করবে। ফেব্রুয়ারি মাসে শনি অস্ত যাবে। তারপরে ২০২৪ সালের মার্চ মাসে উদিত হবে শনি। ১৮ মার্চ শনি উদিত হতে চলেছে। যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে।

Shani Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Nov 2023,
  • अपडेटेड 5:31 PM IST
  • ফেব্রুয়ারি মাসে শনি অস্ত যাবে।
  • তারপরে ২০২৪ সালের মার্চ মাসে উদিত হবে শনি।

Shani Ka Gochar: জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে শনির গমন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনির শুভ প্রভাব যে কোনও ব্যক্তিকে শূন্য থেকে রাজায় পরিণত করতে পারে। তবে শনির অবস্থান খারাপ হলে যে কোনও ব্যক্তির জীবনে দুঃখ-কষ্ট শেষ হয় না। ২০২৪  সালে কুম্ভ রাশিতে থাকাকালীন শনি গতি পরিবর্তন করবে। ফেব্রুয়ারি মাসে শনি অস্ত যাবে। তারপরে ২০২৪ সালের মার্চ মাসে উদিত হবে শনি। ১৮ মার্চ শনি উদিত হতে চলেছে। যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। চলুন জেনে নেওয়া যাক শনির উদয়ের ফলে কোন কোন রাশির জাতক-জাতিকাদের উপকার হবে-

তুলা রাশি- ২০২৪ সালে শনির উদয় হলে তুলা রাশির জাতক-জাতিকারা খুব উপকৃত হবেন। এই রাশির জাতক-জাতিকাদের আয় বাড়তে পারে। যাঁরা নতুন চাকরির খোঁজ করছেন তাঁরা দারুণ সুযোগ পাবেন। আপনি সুখবর পেতে পারেন। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে। বন্ধুর সাহায্যে জীবনের অসুবিধা দূর হতে শুরু করবে।

বৃষ রাশি- শনির এই পরিবর্তিত গতি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনবে। বছরের পর বছর ধরে আটকে থাকা কাজ শেষ হবে। এই রাশির জাতক-জাতিকাদের উন্নতি হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা। সুখ ও শান্তির পরিবেশ থাকবে। শনির শুভ প্রভাবে কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। 

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকারা আগামী বছর শনির উদয় থেকে সুফল পেতে পারেন। আপনার বস এবং সহকর্মীদের সমর্থনে আপনি কর্মজীবনের সমস্ত কাজ খুব ভালভাবে সম্পন্ন করবেন। আর্থিক সমস্যা ধীরে ধীরে শেষ হবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে ২০২৪ সালে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement