Advertisement

Shani Dev Vakri 2023: ৪ নভেম্বর পর্যন্ত ৩ রাশিতে শনির কৃপা, প্রত্যাশিত অর্থ-সাফল্য প্রাপ্তির যোগ

Shani Vakri 2023, Lucky Zodiac: কুম্ভ রাশিতে শনি দেবের বিপরীতমুখী গতি ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত চলবে। এর ফলে তিন রাশির জাতক-জাতিকারা শুভ ফল পেতে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত কোন ৩ রাশির সুদিন চলবে...

কুম্ভ রাশিতে শনি দেবের বিপরীতমুখী গতি ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত চলবে। এর ফলে তিন রাশির জাতক-জাতিকারা শুভ ফল পেতে চলেছেন।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 04 Jul 2023,
  • अपडेटेड 3:24 PM IST
  • কুম্ভ রাশিতে শনি দেবের বিপরীতমুখী গতি ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত চলবে।
  • এর ফলে তিন রাশির জাতক-জাতিকারা শুভ ফল পেতে চলেছেন।

Shani Vakri 2023, Lucky Zodiac: কুম্ভ রাশিতে শনি দেবের বিপরীতমুখী গতি ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত চলবে। তারপরে শনিদেব সরাসরি কুম্ভ রাশিতে ফিরে যাবেন। শনি মোট ১৪১ দিন বিপরীতমুখী গতিতে চলবেন। শনি কুম্ভ রাশিতে থাকার কারণে মকর, কুম্ভ এবং মীন রাশির জাতক জাতিকারা বর্তমানে শনির সাড়ে সাতি চলছে। এদিকে এর ফলে তিন রাশির জাতক-জাতিকারা শুভ ফল পেতে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত কোন ৩ রাশির সুদিন চলবে...

তুলা রাশি:
তুলা রাশির জাতক জাতিকাদের মানসিক চাপ থেকে দূরে থাকতে হবে। কারণ, মন ছোটখাটো বিষয়ে উদ্বিগ্ন হতে পারে। প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা তাদের পরিশ্রমের সুফল পেতে চলেছেন। জীবনে কোনও ভাবেই হতাশা ও অলসতা আসতে দেবেন না। এই সময় তুলা রাশির জাতক জাতিকারা তাদের তাদের কাঙ্খিত সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি:
বৃশ্চিক রাশির শিক্ষার্থীরা যারা কলেজে অধ্যয়ন করেন এবং বিশেষ করে যারা আবাসিক পড়ুয়া, তাদের ধৈর্য ধরে এগোতে হবে। পেশায় কঠোর পরিশ্রমে প্রত্যাশিত সাফল্য মিলতে পারে। এই সময়, তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত না নেওয়াই মঙ্গল। বৃশ্চিক রাশির যারা ব্যবসার সঙ্গে যুক্ত, তারা তাদের পাওনা টাকা পেতে পারেন। তবে নতুন করে কোনও বিনিয়োগ না করাই ভাল।

ধনু রাশি:
ধনু রাশির মানুষ যারা এতদিন পরিশ্রম করছিলেন কিন্তু তেমন ফল পাচ্ছিলেন না, ধৈর্য ধরুন এবং কাজ চালিয়ে যান। কারণ, বিপরীতমুখী শনি এখন তাদের কঠোর পরিশ্রমের পরই সুফল দেবেন। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। যারা খুব সৃজনশীল কাজ করেন, একটি নির্দিষ্ট ঘরানায় প্রতিভাবান, খেলাধুলায় বা ট্যুর অ্যান্ড ট্রাভেলের কাজ করেন, তারা বাড়তি সুবিধা পাবেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement