Advertisement

Shani Vakri 2023: শনির বক্রীতে তৈরি হবে ত্রিকোণ রাজযোগ, এই রাশির জাতকদের পরের ৫ মাস শুভ

Shani Vakri 2023: শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলে মনে করা হয়। আসলে, শনি একটি রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করেন প্রায় আড়াই বছর সময় লাগে।

১৭ জুন বক্রী হবে শনি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Jun 2023,
  • अपडेटेड 7:26 PM IST

Shani Vakri 2023: জুনের মাঝামাঝি সময়ে শনি বক্রী (Shani Vakri) হতে চলেছে। আগামী ১৭ জুন ১০.৪৮ মিনিটে কুম্ভ রাশিতে বক্রী হবে শনি। এই বিপরীতমুখী অবস্থানের পাশাপাশি কেন্দ্র ত্রিকোণ যোগও (Kendra Trikon Yog) তৈরি হতে চলেছে। শনিকে (Saturn) সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলে মনে করা হয়। আসলে, শনি একটি রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করেন প্রায় আড়াই বছর সময় লাগে। জ্যোতিষশাস্ত্রে (Astrology) শনিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়।

শনি কর্মের দাতা। সকলকে তাদের কর্ম অনুসারে ফল দেন শনিদেব। জন্মকুণ্ডলীতে শনি বলবান হলে ইতিবাচক ফল পাওয়া যায়। অন্যদিকে, শনি যদি কুণ্ডলীতে দুর্বল হন, তাহলে সেই ব্যক্তিকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়। জানুন, কোন রাশির জাতক- জাতিকাদের শনির বক্রী হওয়ায় উপকার হবে।

মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশির জাতক জাতিকারা বক্রী হওয়ার কারণে লাভবান হবেন। কর্মজীবনে সর্বোচ্চ সুবিধা মিলবে। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে আপনি ভাল ফলাফল পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে পারে। আপনি শারীরিক ক্লান্তি এবং মানসিক চাপ থেকে মুক্তি পেতে পারেন। কঠোর পরিশ্রম করতে থাকুন। এই শনি আপনাকে আগামী সময়ে সবকিছু দেবে। অর্থনৈতিক কাজের জন্য সময়টি অনুকূল। অর্থ ও লাভ হবে। ব্যবসায়িরা লাভবান হবেন।

বৃষ / TAURUS (April 21 – May 20)

শনির বিপরীতমুখী গতিকে কেন্দ্র করে ত্রিকোণ রাজযোগ তৈরি হতে চলেছে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে মনে করা হয়। এই সময়ে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। সুশৃঙ্খল জীবনযাপন সুফল বয়ে আনবে। দাম্পত্য জীবনে সুখ আসবে। পরিবারের সঙ্গে বেশি সময় কাটাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতির ভাল সম্ভাবনা রয়েছে।

Advertisement

মিথুন/ GEMINI (May 21-June 21) 

মিথুন রাশির জাতকরা শনির বক্রী হওয়ার কারণে ভাগ্যের সমর্থন পাবেন। পুরানো সব সমস্যা শেষ হবে। বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে। আর্থিক দিক থেকে শনির বক্রী হওয়াকে খুব ভাল মনে করা হয়, এর কারণে মিথুন রাশির সম্পদ তৈরি হচ্ছে। ভাইবোনের সহযোগিতা পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে। চাকরিতে বদলি হতে পারে। তবে তা লাভজনক হবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভাল।

সিংহ/ LEO (July 23-Aug 23) 

সিংহ রাশির জাতকদের উপর শনির বিপরীতমুখী অবস্থান সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। এই সময়ে, ব্যবসায়িক সিদ্ধান্তে লাভ হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। চাকরিতে ভাল আয়ের সম্ভাবনা তৈরি হচ্ছে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন ভাল হবে। অগ্রগতি হবে। শনির বিপরীতমুখী অবস্থান অর্থনৈতিক সমৃদ্ধি আনতে চলেছে।

মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

এই সময়ে আপনি কেবল আর্থিকভাবে শক্তিশালী হবেন না, তবে সামাজিক প্রতিপত্তিও বৃদ্ধি পাবে। আপনি আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্র থেকে প্রচুর আর্থিক সুবিধা পাবেন। এটা সম্ভব যে এই সময়ে আপনি একটি নতুন চাকরি বা এমনকী ব্যবসায়িক ক্ষেত্রে বড় চুক্তি করতে সক্ষম হবেন। এই সময়ে, শনিদেবের কৃপায় ভাগ্য আপনার সহায় হবে। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে এই সময়টি অনুকূল।

এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে

কর্কট, তুলা, বৃশ্চিক ও কুম্ভ রাশির জাতক জাতিকাদের শনির বিপরীত গতিতে ক্ষতি হওয়ার সম্ভাবনা। এই সমস্ত রাশিচক্রের আগামী ৫ মাস শনির দৃষ্টি থেকে সাবধান থাকতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement