Advertisement

Shani Vakri 2024 Next Month: পরের মাসেই বক্রী হবে শনি, ঘোর সমস্যা ৪ রাশির জাতকদের জীবনে

Shanidev Rashifal: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিশেষ ভূমিকা রয়েছে। শনির প্রভাব একজন ব্যক্তির উপর তার কর্মের উপর নির্ভর করে। জ্যোতিষশাস্ত্রে শনির রাশির পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ।

শনি রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 May 2024,
  • अपडेटेड 8:50 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সমস্ত ধরণের জ্যোতিষশাস্ত্রীয় গণনা ৯ গ্রহ, ২৭ নক্ষত্র এবং ১২ রাশির ভিত্তিতে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিশেষ ভূমিকা রয়েছে। সমস্ত গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। শনির প্রভাব একজন ব্যক্তির উপর তার কর্মের উপর নির্ভর করে। জ্যোতিষশাস্ত্রে শনির রাশির পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ২৯ জুন শনি কুম্ভ রাশিতে বক্রী হবে। ২৯ শে জুন ১২:৩৫ টায়, শনি বিপরীতমুখী অবস্থায় প্রবেশ করবেন এবং ১৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে। সেক্ষেত্রে শনির বিপরীত গতি অনেক রাশি জাতকদের জীবনে ভারী প্রভাব ফেলতে পারে। যার মধ্যে ৫ রাশি জীবন সংকটে ভরা।

মেষ/ARIES (March 21-April 20) 

মেষ রাশির জাতকদের জন্য শনির বিপরীতমুখী গতি অত্যন্ত বেদনাদায়ক প্রমাণিত হতে পারে। এই সময়ে, আপনার কাজে বাধার সম্ভাবনা রয়েছে। আর্থিক ক্ষতিও হতে পারে। পরিবারে তর্ক-বিতর্কও বাড়তে পারে যার কারণে আপনি মানসিক চাপে পড়বেন। শনির পিছিয়ে পড়া অবস্থায় মেষ রাশির জাতকদের ধৈর্য ধরতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে। শনির বক্র দৃষ্টি এড়াতে মেষ রাশির জাতক জাতিকাদের শনিদেবের সঙ্গে ভগবান হনুমান ও ভৈরবের পুজো করা উচিত।

বৃষ /TAURUS (April 21 – May 20) 

বৃষ রাশির জাতকদের মধ্যে শনিদেব আপনার রাশির দশম ঘরে প্রভাব ফেলবেন। এই কারণে, শনির বিপরীতমুখী গতি আপনার উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এই সময়টি বৃষর জন্য চ্যালেঞ্জিং হতে চলেছে এবং আপনি যদি ব্যবসা করেন, তবে অর্থের ক্ষতিও হতে পারে। বৃষ রাশির শনিবার কালো তিল, কালো উড়দ, লোহা, সর্ষের তেল, কালো কাপড়, কালো জুতো ইত্যাদি দান করা উচিত। এতে শনির অশুভ প্রভাব কমে যায়।

Advertisement

মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

শনি হল মকর রাশির শাসক গ্রহ, তবে কুম্ভ রাশিতে শনির বিপরীতমুখী গতি মকর রাশির জন্য সমস্যা তৈরি করতে পারে। এই সময়ে কেরিয়ার- ব্যবসার দিকে খেয়াল রাখুন। অনেক চেষ্টা করার পরেও আপনি আপনার ইচ্ছানুযায়ী কাজ পাবেন না, যা আপনার মন খারাপ করবে। শনির বক্রী অবস্থা অশুভ হওয়ার কারণে প্রতিদিন কালো কাক ও কালো কুকুরকে রুটি খাওয়াতে হবে।

মীন/ PISCES (Feb 20-March 20)

মীন রাশির জাতকদের জন্য বক্রী হওয়া শনি কর্মক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। এই সময়ে সহকর্মীদের সঙ্গে বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে। এ কারণে কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। তর্ক এড়িয়ে চলুন এবং আপনার বক্তব্য নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। বিপরীতমুখী শনির অশুভ প্রভাব এড়াতে একটি পাত্রে সর্ষের তেল জ্বালান।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement