Advertisement

Shani Vakri 2024: শনির উল্টো চালেই বাড়বে বিপদ, ১৩৯ দিন পর্যন্ত ৫ রাশির হাতে টাকা থাকবে না

Shani Vakri 2024: জ্যোতিষ শাস্ত্রে শনিদেবকে কর্মফলদাতা হিসাবে গণ্য করা হয়। শনিদেব ব্যক্তির কর্ম অনুযায়ী ফল দিয়ে থাকেন। শনি ২৯ জুন কুম্ভ রাশিতে বক্রী হতে চলেছেন। শনির চাল বদলকে সবসময়ই বিশেষ বলে মনে করা হয়। জ্যোতিষে শনিকে সব গ্রহদের মধ্যে সবচেয়ে ধীর গতিতে চলা গ্রহ হিসাবে মানা হয়ে থাকে।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jun 2024,
  • अपडेटेड 8:47 PM IST
  • জ্যোতিষ শাস্ত্রে শনিদেবকে কর্মফলদাতা হিসাবে গণ্য করা হয়।

জ্যোতিষ শাস্ত্রে শনিদেবকে কর্মফলদাতা হিসাবে গণ্য করা হয়। শনিদেব ব্যক্তির কর্ম অনুযায়ী ফল দিয়ে থাকেন। শনি ২৯ জুন কুম্ভ রাশিতে বক্রী হতে চলেছেন। শনির চাল বদলকে সবসময়ই বিশেষ বলে মনে করা হয়। জ্যোতিষে শনিকে সব গ্রহদের মধ্যে সবচেয়ে ধীর গতিতে চলা গ্রহ হিসাবে মানা হয়ে থাকে। তবে শনির বক্রী চাল অনেক রাশির জীবনে সমস্যা নিয়ে আসে। আসলে শনি ২৯ জুন কুম্ভ রাশিতে বক্রী হবেন। রাত ১১টা ৪০ মিনিটে শনিদেব তাঁর চাল বদলাবেন। আসুন জেনে নিই এই সময় শনিদেব কোন রাশিদের বিপদ বাড়াতে চলেছে। 

মিথুন রাশি
মিথুন রাশির জন্য শনির বক্রী চাল সমস্যা নিয়ে হাজির হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে অশান্তি হতে হবে। অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দেবে। 

কর্কট রাশি
শনির বক্রী অবস্থানে কর্কট রাশিকে সাবধানে থাকতে হবে। পরিবারের সদস্যদের মধ্যে মতভেদ দেখা দিতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্যবসায়ীদের এই সময় সবচেয়ে বেশি সাবধান থাকতে হবে। 

বৃশ্চিক রাশি
শনির বক্রী স্থিতি বৃশ্চিক রাশির জীবন বরবাদ করবে। আর্থিক পরিস্থিতির ওপর নেতিবাচক প্রভাব পড়বে। অর্থের লেনদেন থেকে সাবধান থাকুন। পরিশ্রম করলেও সেই অনুযায়ী ফল পাবেন না। 

মকর রাশি
শনির উল্টো চাল মকর রাশিকে আর্থিক লোকসানের সামনে এনে ফেলবে। মানসিক অশান্তি হতে পারে। এই সময় চাকরি বদলাবেন না। স্বাস্থ্যের খেয়াল রাখুন। 

কুম্ভ রাশি
শনির বক্রী চাল কুম্ভ রাশির ওপর নেতিবাচক প্রভাব ফেলবে। খরচ বাড়বে। আত্মবিশ্বাস কমে যাবে। অর্থের লোকসান হবে। কাজের চাপও বাড়তে পারে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement