Advertisement

Shani Blessing Zodiac till Kali Puja 2023: টানা কালীপুজো পর্যন্ত সদয় থাকবেন শনি, নতুন সপ্তাহ থেকে সুসময় আসছে ৪ রাশির

Shani Vakri 2023 Effects: শনির বক্রী চাল জীবনে অস্থিরতা সৃষ্টি করে। ১৭ জুন থেকে, শনি স্বরাশি কুম্ভ রাশিতে বক্রী হচ্ছে, যা ৪টি রাশির লোকদের ভাগ্য খুলে দেবে। ৪ নভেম্বর পর্যন্ত বক্রী অবস্থায় থেকে শনি এই ব্যক্তিদের প্রতি সদয় হবে।

কালীপুজো পর্যন্ত শনির দয়া ৪ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jun 2023,
  • अपडेटेड 12:25 PM IST

Shani Vakri Chaal 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনি শীঘ্রই বক্রী হতে চলেছেন। ১৭ জুন, ২০২৩ থেকে, শনি গ্রহ বক্রী হতে চলেছে এবং ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত, শুধুমাত্র বক্রী গতিতে চলতে থাকবে। শনি কুম্ভ রাশিতে বক্রী হবে এবং সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকদের জীবনে বড় প্রভাব ফেলবে। এই সময় শনির বক্রী গতি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ ৩০ বছর পর শনি তার নিজস্ব রাশি কুম্ভে রয়েছে এবং এতে বক্রী হবে। মনে করা হয় যে শনির বক্রী গতি বেশি কষ্ট দেয়, কাজ শেষ করতে বিলম্ব হয়, তাই এই সময় ধৈর্য ধরে চলতে  হবে। তবে কুম্ভ রাশিতে শনির বক্রী  গতি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। বলা যেতে পারে যে এই সময়টি এই ৪টি রাশির জাতকদের জন্য আশীর্বাদ হতে পারে। 

শনির বক্রী গতি এই রাশিগুলির ভাগ্যকে উজ্জ্বল করবে 
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বক্রী গতি খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিরা ব্যবসায় বড় লাভ পাবেন। ব্যবসায় সম্প্রসারণ হবে। যারা চাকরি করছেন তারা পদোন্নতি পেতে পারেন। বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ কোথাও থেকে প্রাপ্ত অর্থ আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। 

বৃষ রাশি (Taurus)
 শনির বক্রী গতি বৃষ রাশির জাতকদের ভাগ্য বদলে দিতে পারে। পরিবারের সমর্থন পাবেন। আটকে থাকা সব কাজ শেষ হবে। শনিদেবের কৃপায় আপনার যেকোনো বড় ইচ্ছা পূরণ হতে পারে। চাকরিতে বড় অগ্রগতি হবে। আয় বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। জীবনে  সুখ থাকবে। 

মিথুন রাশি (Gemini)
বক্রী শনি মিথুন রাশির জাতকদের দারুণ সাফল্য দেবে। আপনি যে সুযোগগুলি খুঁজছিলেন তা খুঁজে পাবেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। অর্থ লাভ হবে। কিছু কাজ শেষ হবে যা আপনাকে শান্তি ও তৃপ্তি দেবে। 

Advertisement

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির জাতকদের জন্য শনিদেব আগামী ৫ মাস অনেক উপকার দেবেন। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। কোনো বড় সমস্যা থেকে মুক্তি পাবেন। বাড়ি-ঘর-সম্পত্তি কিনতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে  থাকবে। তবে, এই সময় কিছু লোকের জন্য চ্যালেঞ্জিং হতে পারে, তাই তাদের বুঝেশুনে এগোতে  হবে এবং ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement