Advertisement

Shani Vakri Gochar 2023: পরিবর্তন হতে চলেছে শনির গতি, আগামী ৪ মাসে বিরাট ধনী হবেন এই ৫ রাশির মানুষ

Shani Vakri 2023 Postiive Impact: শনি এখন কুম্ভ রাশিতে রয়েছেন। ১৭ জুন তিনি তাঁর রাশিচক্র কুম্ভ রাশিতে বিপরীতমুখী হতে চলেছেন এবং ৪ নভেম্বর পর্যন্ত তিনি শুধুমাত্র বিপরীতমুখী গতিতে থাকবেন।

শনি বক্রী শুভ প্রভাব
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 11 May 2023,
  • अपडेटेड 5:00 PM IST
  • শনি এখন কুম্ভ রাশিতে রয়েছেন
  • ১৭ জুন তিনি বিপরীত যাত্রা শুরু করবেন

Shani Vakri 2023 Postiive Impact: শনি এখন কুম্ভ রাশিতে রয়েছেন। ১৭ জুন তিনি তাঁর রাশিচক্র কুম্ভ রাশিতে বিপরীতমুখী হতে চলেছেন এবং ৪ নভেম্বর পর্যন্ত তিনি শুধুমাত্র বিপরীতমুখী গতিতে থাকবেন। শনির এই বিপরীত গমনের কারণে আগামী ৪ মাসে মিথুন সহ ৫টি রাশির জাতকরা তাঁদের কর্ম অনুসারে শুভ ফল পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের শনির পিছিয়ে যাওয়ায় উপকার পেতে চলেছে।

মিথুন রাশির উপর শনির বিপরীতমুখী প্রভাব

শনি আপনার রাশিচক্র থেকে নবম ঘরে পশ্চাদগামী হবে এবং ট্রানজিট করবে। যাদের রাশিতে শনি রয়েছে তাঁদের জন্য শনির এই ট্রানজিট খুব ভাগ্যবান হবে। এই সময়ে, তাঁদের কঠোর পরিশ্রম করতে হবে, তবে তাঁরা তাদের কঠোর পরিশ্রমের জন্য প্রচুর পুরষ্কারও পাবেন। পিতা ও পৈতৃক সম্পত্তি থেকে সুফল পেতে পারেন। যারা তাঁদের পারিবারিক কাজ এবং ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের জন্যও এই সময়টি খুব অনুকূল হবে। শুভ কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। এই সময়ের মধ্যে আপনার অনেক নষ্ট হয়ে যাওয়া সম্পর্কের উন্নতি হবে।

আরও পড়ুন: Richest Zodiac Signs: এই ৬ রাশির জাতকরা বিরাট ধনী হন, মিলিয়ে নিন

সিংহ রাশির উপর শনি গ্রহের বিপরীতমুখী প্রভাব

সিংহ রাশির জাতকদের জন্য শনি সপ্তম ঘরে পিছিয়ে যাচ্ছে। শনি বক্রী আপনার জন্য খুবই উপকারী হবে। আপনার কোনও কাজ যদি দীর্ঘদিন ধরে কোনও কারণে আটকে থাকে, তবে এই সময়ের মধ্যে তা শেষ হয়ে যাবে। আপনি দ্রুত উন্নতি করতে সক্ষম হবেন এবং ব্যবসায়ীরা নতুন সুযোগ পাবেন। এই সময়ে, আপনার জন্য আর্থিক লাভের সম্ভাবনা আরও বেশি হতে চলেছে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও এই সময়ের মধ্যে ভাল ফলাফল পাবেন।

Advertisement

ধনু রাশির উপর শনির বিপরীতমুখী প্রভাব

শনির পিছিয়ে যাওয়া গতি ধনু রাশির জাতকদের আকস্মিক লাভ দেবে। এই সময়ের মধ্যে, আপনি বিভিন্ন ধরনের সুবিধা পাবেন এবং অনেক গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। চাকরিজীবীরা সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন এবং তাদের পরিশ্রমের ফলও পাবেন। শিক্ষার্থীদের জন্যও শনির বিপরীতমুখী গতি খুব ভাল হতে চলেছে। এই সময়ে, তাঁরা শিক্ষা ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন।

মকর রাশির উপর শনির বিপরীতমুখী প্রভাব

মকর রাশির জাতক জাতিকাদের জন্য, শনির বিপরীতমুখী গতি দ্বিতীয় ঘরে থাকবে এবং এটি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনি যদি সম্পত্তি বিক্রি করার কথা ভাবছেন, তবে এই সময়টি তার জন্য খুব ভাল হতে চলেছে। মকর রাশির জাতকদের পারিবারিক জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে এবং বাড়ির পরিবেশ খুব ভাল থাকবে। যা দেখলে আপনার মনও খুব খুশি হবে।

মীন রাশির উপর শনির বিপরীতমুখী প্রভাব

মীন রাশির জাতক জাতিকাদের জন্য, শনির বিপরীতমুখী গতি তাদের দ্বাদশ ঘরে থাকবে। এমন পরিস্থিতিতে কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য শনির বিপরীতমুখী গতি বিশেষ ফলদায়ক হবে। তাঁদের ব্যবসায় প্রবৃদ্ধি দেখা যাবে। সামগ্রিকভাবে, শনি রাশির জাতকরা এই সময়ে উন্নতি লাভে সফল হতে চলেছেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement