Advertisement

Shani Good Luck From 17 June: ১৭ জুন থেকে শনির দয়ায় ৪ রাশি, সব বাধা কাটিয়ে ভাগ্য ফেরাবেন বড়বাবা

শনিদেব অশুভ অবস্থানে থাকলে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। তবে শনিদেব যে শুধু অশুভ ফল দেন তা নয়, শুভ ফলও মেলে। শনিদেব শুভ হলে মানুষের জীবন রাজার মতো হয়ে যায়।

Shani Vaskri Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 May 2023,
  • अपडेटेड 6:58 PM IST
  • ১৭ জুন থেকে বক্রী শনি।
  • ৪ রাশির সৌভাগ্য।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। তিনি যে কোনও ব্যক্তিকে কর্ম অনুযায়ী ফলদান করেন। তিনি ন্যায়ের দেবতা। তাই শুভ কাজ করলে মেলে শুভ মেলে। ১৭ জুন থেকে শনিদেব উল্টো পথে হাঁটতে চলেছেন। গত ১৭ জানুয়ারি থেকে তিনি রয়েছেন কুম্ভ রাশিতে। শনিদেবের অশুভ প্রভাবে সবাই ভয় পান। শনিদেব অশুভ অবস্থানে থাকলে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। তবে শনিদেব যে শুধু অশুভ ফল দেন তা নয়, শুভ ফলও মেলে। শনিদেব শুভ হলে মানুষের জীবন রাজার মতো হয়ে যায়। চলুন জেনে নেওয়া যাক ১৭ জুন থেকে কোন রাশির জাতক-জাতিকাদের শনিদেব আশীর্বাদ করবেন-

মেষ- ১৭ জুনের পর থেকে মেষ রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে আপনার দ্বারা করা কাজ প্রশংসা করা হবে। অর্থ লাভ হবে। আয়ের উৎস বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা অর্থনৈতিক দিক শক্তিশালী হবেন। কাজে সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে না। বিনিয়োগের জন্য সময়টি শুভ। বিনিয়োগ করলে লাভ হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।

মিথুন- আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। দাম্পত্য জীবন সুখের হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। চাকরিতে আপনার কাজ প্রশংসা করা হবে। এই রাশির জাতকদের জন্য সময়টিকে আশীর্বাদের চেয়ে কম নয়!

আরও পড়ুন- ঘরের এই জায়গায় এমন লক্ষ্মী মূর্তি রাখলে ভরে উঠবে ধনসম্পদ

ধনু- আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। অর্থ লাভ হবে। সুখের হবে পারিবারিক জীবন। আপনার মান-সম্মান বাড়বে। বাড়বে সামাজিক প্রতিপত্তিও। বিনিয়োগ করলে লাভ হবে। আপনার রাস্তা থেকে সরে যাবে বাধাবিঘ্ন। আপনি অর্থলাভ করবেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement