Advertisement

Shani Lucky Zodiacs From 22 August: ২২ অগাস্ট থেকে ৪ রাশিতে সদয় শনি, বাকি বছর অর্থযোগ

কর্ম অনুযায়ী ফল দান করেন শনিদেব। প্রতিটি রাশিতে আড়াই বছর থাকেন শনিদেব। ফলে একই রাশিতে ফের ফিরে আসতে শনিদেবের লাগে ৩০ বছর সময়। শনি সূর্যের চারপাশে একটি পরিক্রমা সম্পূর্ণ করতে প্রায় ২৯.৫ বছর সময় নেয়। এই গ্রহটি জ্ঞান এবং ধৈর্যের প্রতীক। চ্যালেঞ্জের সঙ্গে লড়াই করা থেকে শিক্ষা নেয়।

Shani Rashifal। শনির রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Aug 2023,
  • अपडेटेड 2:12 PM IST
  • শনিদেবের কৃপায় ৪ রাশি।
  • চলছে ৪ রাশির সুসময়।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২টি রাশিকেই প্রভাবিত করে শনিদেবের চালচলন। শনি হল সবচেয়ে ধীর গতির গ্রহ। প্রতিটি গ্রহ মানুষের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন শনিদেব। বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনি ন্যায়ের গ্রহ। কর্ম অনুযায়ী ফল দান করেন শনিদেব। প্রতিটি রাশিতে আড়াই বছর থাকেন শনিদেব। ফলে একই রাশিতে ফের ফিরে আসতে শনিদেবের লাগে ৩০ বছর সময়। শনি সূর্যের চারপাশে একটি পরিক্রমা সম্পূর্ণ করতে প্রায় ২৯.৫ বছর সময় নেয়। এই গ্রহটি জ্ঞান এবং ধৈর্যের প্রতীক। চ্যালেঞ্জের সঙ্গে লড়াই করার শক্তি দেয়। ২২ অগাস্ট থেকে শনি শতভিষা নক্ষত্রে অবস্থান করছে। এর ফলে সুসময় শুরু হয়েছে ৪ রাশির জাতক-জাতিকাদের।                                                                                                                                                                                                                                                                                                  মেষ- নিজের রাশিতে শনির গমন মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। কারণ শনি কর্মের অধিপতি। লাভের ঘরে অবস্থান করছে এই গ্রহ। এই সময়ে আপনার ইচ্ছা পূরণ হবে। চাকরিতে পদোন্নতিও পেতে পারেন। আপনার পছন্দের যে কোনও জায়গায় যেতে পারেন। এই সময়ের মধ্যে বাকি থাকা বা পরিকল্পনা করা কাজগুলি সম্পন্ন হবে। যে কোনও ক্ষেত্রে দীর্ঘদিনের অমীমাংসিত বিষয়গুলির সমাধান হবে। অতীতে করা বিনিয়োগ এখন ফল দেবে। আর্থিকভাবে আপনি উপকৃত হবেন। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরা চাকরির অফার পেতে পারেন। 

Advertisement

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনি শুভ হতে পারে। আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। শনি বৃষ রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ হতে পারে। সম্পত্তি বৃদ্ধি পেতে পারে। আপনার আটকে থাকা কাজ এখনই শেষ হবে। আপনি নতুন চাকরির অফার পেতে পারেন। আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। আপনি সমস্ত ক্ষেত্রে সাফল্য পাবেন।

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল আনতে চলেছে। এই সময়ে আপনার ভাগ্য উজ্জ্বল হবে। আপনার সব ইচ্ছাপূরণ হবে। আপনি বাইরে যেতে পারেন। উচ্চশিক্ষার জন্য বাইরে যেতে পারেন। আপনি সব কাজে সাফল্য পাবেন। 

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনছে। শনি আপনার সুখ এবং সম্পদ বৃদ্ধি করবে। আপনি একটি সম্পত্তি বা একটি গাড়ি কিনতে পারেন। আপনার সম্পদ বৃদ্ধি হতে পারে। এই সময় আপনার আকস্মিক আর্থিক লাভ হতে পারে। আপনার সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement