Advertisement

Sharad Purnima 2024: কোজাগরী পূর্ণিমার রাতে ৪ রাশিতে দেবী লক্ষ্মীর অধিষ্ঠান, সূর্য ও চন্দ্রের একত্রে 'ধনবর্ষা'

শারদীয় পূর্ণিমার রাত ৪টি রাশির মানুষের জীবনে বয়ে আনতে চলেছে সুখ ও সমৃদ্ধি। প্রকৃতপক্ষে, শারদ পূর্ণিমার মাত্র কয়েক ঘণ্টা পরে সূর্য পরিক্রমণ করছে এবং এই শুভ যোগ ৪টি রাশির জাতক জাতিকাদের জন্য দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ নিয়ে আসবে।

শারদ পূর্ণিমার রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Oct 2024,
  • अपडेटेड 8:50 AM IST

Sharad Purnima 2024: শারদীয় পূর্ণিমার রাত ৪টি রাশির মানুষের জীবনে বয়ে আনতে চলেছে সুখ ও সমৃদ্ধি। প্রকৃতপক্ষে, শারদ পূর্ণিমার মাত্র কয়েক ঘণ্টা পরে সূর্য পরিক্রমণ করছে এবং এই শুভ যোগ ৪টি রাশির জাতক জাতিকাদের জন্য দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ নিয়ে আসবে।

আশ্বিন মাসের পূর্ণিমাকে বলা হয় শারদীয় পূর্ণিমা। একে কৌমুদী, কোজাগরী বা রাস পূর্ণিমাও বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শারদ পূর্ণিমার রাতে চাঁদ পৃথিবীর সবচেয়ে কাছে থাকে। এছাড়া এর ষোলটি শিল্পে পরিপূর্ণ। শারদ পূর্ণিমার রাতে চন্দ্র দেবতা ও মা লক্ষ্মীর পুজো করা হয়। আজ ১৬ অক্টোবর ২০২৪-এ শারদ পূর্ণিমা এবং ১৭ অক্টোবর সকালে সূর্য পরিক্রমণ করবে।

শারদ পূর্ণিমার রাতে অমৃত বর্ষণ
শারদ পূর্ণিমার রাতে চাঁদের রশ্মি অমৃত বর্ষণ করে, তাই শারদ পূর্ণিমার রাতে ক্ষীর তৈরি করে চাঁদের আলোতে রাখা হয়। তারপর ভগবানকে নিবেদন করা হয়। এরপর এর প্রসাদ গ্রহণ করা হয়। এই বছর, শারদ পূর্ণিমায় খুব শুভ যোগ গঠিত হচ্ছে - বুধাদিত্য যোগ, শশ যোগ, রবি যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগ। এই শুভ সংমিশ্রণটি ৪টি রাশির জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শারদ পূর্ণিমা খুবই শুভ হবে। কর্মজীবনে সুবিধা হবে। পদ, অর্থ ও প্রতিপত্তি পাবেন। ব্যবসা সুষ্ঠুভাবে চলবে। পরিবারে সুখ থাকবে।

মকর রাশি
মকর রাশির মানুষের আত্মবিশ্বাস বাড়বে। অমীমাংসিত কাজ শেষ হবে। কর্মজীবনে বড় সুবিধা হবে। আপনি গুরুত্বপূর্ণ দায়িত্বের সঙ্গে বেতন বৃদ্ধি পেতে পারেন। সরকারের পক্ষ থেকে সুবিধা হবে। সমর্থন পাবে।

কন্যা রাশি
শারদ পূর্ণিমা কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য দারুণ সাফল্যের সাক্ষী হবে। আপনি অর্জন করবেন। সমাজে সম্মান বাড়বে। আর্থিক সুবিধা হবে, দারিদ্র্য দূর হবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

Advertisement

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবন বা চাকরি পরিবর্তনের পরিকল্পনা করছেন সফলতা পেতে পারেন। আপনি নতুন সুযোগ পাবেন যা আপনাকে প্রত্যাশার চেয়ে বড় সুবিধা দেবে। এছাড়াও জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। বিনিয়োগ থেকে লাভ হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement