Advertisement

Durga Puja 2024 Horoscope: দুর্গাপুজো থেকে ৪ রাশির সুবর্ণ সময় শুরু, যা করবেন তাতেই সাফল্য

Shardiya Durga Puja 2024 Rashifal: শারদীয়া নবরাত্রির সময় মা দুর্গা যখন পৃথিবীতে আসেন, তখন কিছু রাশির ভাগ্য খুলে যায়। ২০২৪ সালের নবরাত্রিতে মায়ের আগমনে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে।

শারদীয়া নবরাত্রিতে মায়ের আশীর্বাদ ৪ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Oct 2024,
  • अपडेटेड 12:46 PM IST

 Durga Puja 2024 Rashifal: শারদীয়া নবরাত্রি শুরু হল ৩ অক্টোবর ইন্দ্র ও বুধাদিত্য যোগে। এমন পরিস্থিতিতে, এই শুভ সংযোগটি  রাশিচক্রের উপরও শুভ প্রভাব ফেলবে।   জেনে নিন নবরাত্রির সময় মা দুর্গার আশীর্বাদ কোন কোন রাশির উপর থাকবে।

মা দুর্গাকে উৎসর্গ করা পবিত্র উৎসব শারদীয়া নবরাত্রি ৩ অক্টোবর  থেকে শুরু হয়েছে। নবরাত্রি শেষ হবে ১১ অক্টোবর। দশমী পালিত হবে ১২ অক্টোবর। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মা দুর্গা রাশিচক্রের সমস্ত ১২টি রাশির উপর তার আশীর্বাদ বর্ষণ করেন। তবে কিছু রাশির জাতকের ওপর মায়ের বিশেষ আশীর্বাদ রয়েছে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে-

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির  জাতকদের জন্য শারদীয় নবরাত্রি শুভ ও ফলদায়ক হবে। ব্যবসা বা সম্পত্তিতে যারা কাজ করছেন তারা প্রচুর লাভ করবেন। দাম্পত্য জীবনে চলমান সমস্যা দূর হবে। টাকা আসবে। 

মিথুন রাশি (Gemini)
ধনু রাশির জাতকদের জন্যও এবারের দুর্গা পুজো শুভ ও ফলদায়ক হবে। ব্যবসা বা সম্পত্তিতে  প্রচুর লাভ হবে। দাম্পত্য জীবনে চলমান সমস্যা দূর হবে। নতুন সোর্স থেকে টাকা আসবে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির লোকেরা নবরাত্রির সময় মা দুর্গার কৃপায় মানসিক চাপ থেকে মুক্তি পাবেন এবং আর্থিকভাবে লাভবান হবেন। কর্মক্ষেত্রে বড় পদ পেতে পারেন। চাকরির ব্যাপারে ভালো প্রস্তাব আসতে পারে।

তুলা রাশি (Libra)
শারদীয়া নবরাত্রির সময় তুলা রাশির প্রতি দেবী মা দয়া করবেন। যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তারা এই সময়ে তাদের কাজে সাফল্য পাবেন এবং তাদের পথ সহজ হবে

উল্লেখ্য, নবরাত্রিতে মাতৃদেবীর আরাধনা করলে সকল দুঃখ দূর হয়। আপনি যদি দেবীর আশীর্বাদ পেতে চান, তাহলে নবরাত্রির ৯ দিন ধরে দুর্গা সপ্তশতী বা দুর্গা চালিসা পাঠ করুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement