Advertisement

Rajyog Lucky Zodiac from Sunday: দুই বড় রাজযোগ একসঙ্গে ৩০ বছর পর,৭২ ঘণ্টার মধ্যে সুবর্ণ সময় শুরু ৪ রাশির

Shash And Malavya Rajyog: জ্যোতিষশাস্ত্রে মালব্য যোগ, পঞ্চ মহাপুরুষ রাজযোগের অন্যতম। এটি একটি অত্যন্ত চমৎকারি যোগ হিসাবে বিবেচিত হয়। মালব্য রাজযোগ শুক্রের সঙ্গে সম্পর্কিত। অন্যদিকে শনি লগ্ন গৃহ থাকে বা চন্দ্র কেন্দ্র গৃহে থাকে, তাহলে শশ রাজযোগ গঠিত হয়।

একসঙ্গে শশ ও মালব্য রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 May 2024,
  • अपडेटेड 7:11 AM IST

Rajyog  May 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। এই  সময়ে অনেক শুভ রাজযোগ সৃষ্টি হয়। এই রাজযোগের গঠন রাশিগুলি  এবং পৃথিবীতে সরাসরি দৃশ্যমান। বর্তমানে, ন্যায়ের দেবতা শনি কুম্ভ রাশিতে গমন করছেন। পাশাপাশি ১৯ মে রাক্ষসদের গুরু শুক্রও তার নিজস্ব রাশি বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এর ফলে ৩০ বছর পর শশ ও মালব্য রাজযোগ গঠিত হবে। এই শুভ যোগ ৪টি রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। শনি বর্তমানে তার মূল ত্রিকোণ  রাশি কুম্ভ রাশিতে উপবিষ্ট এবং ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে উপবিষ্ট থাকবে। 

এই রাশির জাতকরা রাজযোগের সুবিধা পাবেন 
বৃষ রাশি (Taurus)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শশ এবং মালব্য রাজযোগ এই রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এ সময় ব্যবসায়ীরা ভালো লাভ পাবেন। কেরিয়ার সংক্রান্ত অনেক সিদ্ধান্ত নেওয়া যেতে পারে। এই সময়ে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস খুলবে বলে মনে হচ্ছে। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। ব্যবসায় প্রচুর অর্থ উপার্জনের সুযোগ আসবে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধির সঙ্গে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশ সফরে যাওয়ার সুযোগ পাবেন। ভাগ্য আপনার পাশে থাকবে।  

সিংহ রাশি (Leo)
শশ এবং মালব্য রাজযোগের গঠন এই জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। নতুন চাকরির সুযোগের পাশাপাশি পদোন্নতির সম্ভাবনা রয়েছে। একই সময়ে, আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে এটি সেরা সময়। আর্থিক লাভ হবে। ব্যবসায়ীদের ব্যবসা প্রসারিত হতে পারে। সমাজে সম্মান পাবেন। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। আপনি যদি বিদেশ যাওয়ার স্বপ্ন দেখে থাকেন তবে তা শীঘ্রই পূরণ হতে পারে।  

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
৩০ বছর পরে, শনি কুম্ভ রাশিতে রয়েছে এবং শশ রাজযোগের গঠন কুম্ভ রাশির লোকদের জন্য ভাগ্যবান বলে প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, ২০২৫  সাল পর্যন্ত ভাগ্য সম্পূর্ণরূপে আপনার পক্ষে থাকবে। চাকরিজীবীরা পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন। অংশীদারিত্বে ব্যবসা করা ব্যক্তিরা লাভবান হবেন। আদালতের মামলা থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। 

মকর রাশি (Capricorn)
এই দুটি যোগই মকর রাশির মানুষের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়ে কাজে সাফল্য আসবে। একই সময়ে, জাতকরা বিশেষ ফল পাবেন। বৃহস্পতি নক্ষত্রে থাকায় আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে এবং আর্থিক অবস্থার উন্নতি হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement