Advertisement

Nagpanchami 2023 Rashifal: নাগপঞ্চমীতে দুর্লভ সংযোগ, অঢেল সম্পদ পাবে ৪ রাশির জাতক

Shukla Yog on Nagpanchami 2023: নাগপঞ্চমীর দিনে ভগবান ভোলানাথ এবং নাগ দেবতার পূজা করা হয়। এই বছর নাগপঞ্চমী ২১ অগাস্ট ২০২৩, সোমবার পড়ছে এবং এই দিনে একটি খুব শুভ যোগ তৈরি হচ্ছে।

নাগপঞ্চমীতে বিরল যোগে লাভবান ৪ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Aug 2023,
  • अपडेटेड 5:53 AM IST

Nagpanchami 2023: নাগপঞ্চমী প্রতি বছর শ্রাব মাসের শুক্লপক্ষের পঞ্চমী তিথিতে পালিত হয়। পঞ্চমী তিথি সর্প দেবতাকে উৎসর্গ করা হয় এবং নাগপঞ্চমীর দিনে আটটি সর্প দেবতার পূজা করা হয়। এতে করে জীবনে সুখ ও সমৃদ্ধি আসে। অনেক সম্পদ পাওয়া যায়। এই বছর নাগপঞ্চমী ২১ অগাস্ট  ২০২৩, সোমবার পড়ছে। সোমবার নাগপঞ্চমী পালন করা খুবই শুভ কারণ সোমবার ভগবান ভোলানাথের পুজো করা হয়। এছাড়াও, নাগপঞ্চমীতে একটি খুব শুভ যোগও তৈরি হচ্ছে। 

নাগ পঞ্চমীতে শুক্ল যোগ করা হচ্ছে
এ বছর নাগপঞ্চমীতে একটি অত্যন্ত শুভ যোগ তৈরি হচ্ছে। এই যোগে মা মনসা, নাগ দেবতা ও ভোলানাথের পুজো করলে বিশেষ উপকার পাওয়া যাবে। আসলে, এবার নাগপঞ্চমীর দিনে শুক্ল যোগ তৈরি হচ্ছে, যা ভোলানাথের আশীর্বাদ পাওয়ার জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২১ অগাস্ট, ২০২৩, নাগপঞ্চমীর দিনে শুক্ল যোগ গঠিত হচ্ছে , যা কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য নাগপঞ্চমী খুব শুভ হবে। এই লোকেরা তাদের কাজে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহায়তা পাবেন। চাকরিতে অগ্রগতি হবে। অর্থ লাভ হবে। ব্যবসা ভালো হবে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের নতুন কাজ শুরু করার জন্য এই সময়টা ভালো যাবে। আপনিও বিনিয়োগ করতে পারেন।  বড়কোন  ডিল চূড়ান্ত হতে পারে। এই দিনটি ব্যবসায়ী শ্রেণীর জন্য বিশেষ ফলদায়ক। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্যও এই দিনটি খুব শুভ হতে চলেছে। অর্থ লাভের সুযোগ পাবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। কোনো সুখবর পাওয়ার পর বাড়িতে খুশির পরিবেশ তৈরি হবে। 

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের দীর্ঘদিনের আটকে  থাকা কাজগুলি এখন সম্পূর্ণ হতে শুরু করবে। আপনি সব কাজেই সফলতা পাবেন। পরিবারে সুখ থাকবে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। আয় বাড়বে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement