Advertisement

Lakshmi-Narayan Yog: ৫০ বছর পর লক্ষ্মী-নারায়ণ যোগ, মে মাসে হু হু করে বেতন বাড়বে ৩ রাশির

Lakshmi-Narayan Yog: জেনে রাখুন, এই সময় শুক্র মেষ রাশিতে অস্ত অবস্থায় রয়েছে। যেখানে, ১০ মে গ্রহের রাজকুমার, বুদ্ধির দাতা বুধও এই রাশিতে প্রবেশ করবে। এরকম অবস্থায় বুধ ও শুক্রের যুতির ফলে লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হতে চলেছে।

লক্ষ্মী-নারায়ণ যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 May 2024,
  • अपडेटेड 12:37 PM IST
  • বুধ ও শুক্রের যুতির ফলে লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হতে চলেছে

জ্যোতিষ শাস্ত্রে লক্ষ্মী-নারায়ণ যোগকে খুবই শুভ বলে মনে করা হয়। যদি কোনও জাতকের জন্মছকে এই যোগ তৈরি হয়, তাহলে সে সুখ-সাগরে ভাসে, সবক্ষেত্রে সফলতা পায় সেই ব্যক্তি। আকর্ষণ, সৌন্দর্য বৃদ্ধির সঙ্গে সঙ্গে বৈষয়িক সুখও পাবেন সেই ব্যক্তি। জেনে রাখুন, যখন কোনও জন্মছকে কোনও একটি ঘরে শুক্র ও বুধের যুতি হয়, তখন লক্ষ্মী-নারাযণ যোগের সৃষ্টি হয়। জেনে রাখুন, এই সময় শুক্র মেষ রাশিতে অস্ত অবস্থায় রয়েছে। যেখানে, ১০ মে গ্রহের রাজকুমার, বুদ্ধির দাতা বুধও এই রাশিতে প্রবেশ করবে। এরকম অবস্থায় বুধ ও শুক্রের যুতির ফলে লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হতে চলেছে। এই যোগের ফলে কিছু রাশির জাতকদের আর্থিক লাভ, ব্যবসায় সফলতার সঙ্গে প্রেমের জীবন ভাল থাকবে। আসুন জেনে নিই কোন কোন রাশির ভাগ্য খুলতে চলেছে।

বৃষ রাশি
লক্ষ্মী-নারায়ণ যোগে এই রাশির জাতকদের বেশ লাভ হবে। আয়ের নতুন উৎস খুলবে। এর পাশাপাশি দীর্ঘসময় ধরে আর্থিক সঙ্কট মিটতে চলেছে। পরিবারের সব প্রয়োজনীয়তা পূরণ হবে, যার ফলে আপনি মানসিকভাবে শান্তি পাবেন। চাকুরিজীবীদেরও ভাগ্য এই সময় তুঙ্গে থাকবে। মা লক্ষ্মীর কৃপায় সবক্ষেত্রে সফলতার পাশাপাশি অর্থলাভও হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। ভাই-বোনের সঙ্গে হওয়া ভুল বোঝাবুঝি মিটবে। আপনি বুদ্ধির জেরে সব জায়গায় সফল হবেন। কোনও বড় প্রজেক্ট, চুক্তি বা কোনও বড় অর্ডার পেতে পারেন। এই সময় বিনিয়োগ করতে পারেন। সন্তানের পক্ষ থেকে সুখবর পাবেন। বিদেশে ব্যবসা করতে যাওয়া মানুষরা লাভ করবেন। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের জন্য লক্ষ্মী-নারায়ণ যোগ বেশ লাভদায়ক হবে। এই রাশির জাতকদের লাভের স্থানে এই যোগ তৈরি হবে। তাই এই রাশির জাতকদের আয়ে বৃদ্ধি দেখা দেবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ ফেরৎ পাবেন। সঞ্চয় করতে সফল হবেন। চাকুরিজীবী জাতকদের জীবনে ইতিবাচক প্রভাব দেখা দেবে। এর সঙ্গে আগে করা বিনিয়োগ থেকে আপনি লাভ পেতে পারেন। ব্যবসায় খুব লাভ পাবেন। কোনও বড় প্রজেক্ট বা কোনও চুক্তি সই করতে পারেন। 

Advertisement

সিংহ রাশি
এই রাশির জাতকদের জন্য লক্ষ্মী-নারাযণ যোগ শুভ ফল নিয়ে আসবে। দীর্ঘদিন ধরে চলে আসা সমস্যা শেষ হবে। এর সঙ্গে আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। ঋণ দেওয়া অর্থ ফেরৎ পাবেন। মা লক্ষ্মীর কৃপায়, গাড়ি, সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হবে। আত্মবিশ্বাস বাড়বে, যার জন্য আপনি সবক্ষেত্রে সফলতা পাবেন। আয়ের নতুন উৎস খুলবে। এর পাশাপাশি ভবিষ্যতে অর্থ সঞ্চয় করতে সফল হবেন। কাজ বা ব্যবসার জন্য কিছু যাত্রা করতে হতে পারে। এতে সফল হবেন আপনি।   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement