Advertisement

Good Luck Start from 4 August: ২৪ ঘণ্টার মধ্যেই ঘুরছে ভাগ্যের চাকা, এবার মালামাল হবে ৩ রাশি

Shukra Ast 2023 in Singh: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ ৪ অগাস্ট, ২০২৩ থেকে অস্ত যাচ্ছে। শুক্র হল সম্পদ-বিলাসিতা, প্রেম-প্রণয় দানকারী গ্রহ। শুক্রের অস্ত যাওয়া রাশিগুলির ওপর বড় প্রভাব ফেলবে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Aug 2023,
  • अपडेटेड 5:54 AM IST

Venus Combust 2023 Impact: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ সময়ে সময়ে তার রাশি পরিবর্তন করে, তার গতিবিধিও পরিবর্তন করে, সেইসঙ্গে অস্ত এবং উদয় হয়। গ্রহের গোচর থেকে গ্রহের অবস্থানের প্রতিটি পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। শুক্র হল সম্পদ-বিলাস, শারীরিক সুখ, প্রেম, প্রণয়, আকর্ষণের কারক গ্রহ। যখনই শুক্র গোচর হয় বা অস্ত যায়, গ্রহটি মানুষের জীবনের এই ক্ষেত্রগুলিতে একটি বড় প্রভাব ফেলে। আগামী ৪ অগাস্ট ২০২৩-এ শুক্র অস্ত যাচ্ছে। 

শুক্র সূর্যের রাশি সিংহ রাশিতে অস্তমিত হবে 
বর্তমানে, শুক্র গ্রহটি সিংহ রাশিতে রয়েছে এবং  সিংহ রাশিতে অস্ত যাবে। সিংহ রাশিতে শুক্রের অবস্থান ১২টি রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। পাশাপাশি, ৩টি রাশির জাতকদের জন্য,  শুক্রের অস্ত যাওয়া অনেক সুবিধা নিয়ে আসবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা উপকৃত হবেন। 

বৃষ রাশি  (Taurus)
 শুক্র অস্ত যাওয়া বৃষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। বৃষ রাশির অধিপতি শুক্র এবং তিনি এই রাশির জাতকদেক শুভ ফল দেবেন। এই লোকেরা বিলাসবহুল জিনিস, কাপড়, গয়না ইত্যাদি কিনতে পারে। আপনার জীবনে ভালবাসা বৃদ্ধি পাবে। আপনার ব্যক্তিত্বের প্রতি আকর্ষণ বাড়বে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আয় বৃদ্ধি হবে। টাকার সংকট শেষ হবে। সিঙ্গেল মানুষের ডাবল হওয়ার সময় এসেছে। 

সিংহ রাশি (Leo)
 এই সময়টি সিংহ রাশির জাতকদের পদ, প্রতিপত্তি ও সম্মান দেবে। আপনি আটকে থাকা  টাকা পাবেন। আপনার পরিকল্পনা সফল হবে। বিনিয়োগ থেকে লাভ পাবেন। আটকে থাকা  কাজ শেষ হবে। আপনি যদি আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে পারেন তবে আপনি ভাল রকম সঞ্চয় করতে সক্ষম হবেন। প্রেম জীবন ভালো যাবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। 

Advertisement

কর্কট রাশি (Cancer)
 শুক্র গ্রহের অস্ত যাওয়া কর্কট রাশির জাতকদের উপকার করবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার ব্যক্তিত্ব উজ্জ্বল হবে। মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে। আপনার পরিকল্পনা সফল হবে। অংশীদারিত্বে চলমান কাজ সম্পন্ন হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। আয় বাড়বে। বিবাহিতদের জীবনে সুখ ও ভালবাসা বৃদ্ধি পাবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement