Advertisement

Shukra Lucky Zodiacs On Sawan Somwar: সোমবার থেকে শুক্রের কৃপায় ৪ রাশি, ধনলাভের বিরাট যোগ

৭ অগাস্ট শ্রাবণের পঞ্চম সোমবার। বাংলার ক্যালেন্ডার অনুসারে আবার তৃতীয় সোমবার। তৃতীয় সোমবারে তৈরি হচ্ছে শুভ যোগ। কারণ ওই দিনই অবস্থান বদল করছেন শুক্রদেব। 

Sawan Somwar Rashifal।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 7:14 PM IST
  • বাংলা ক্যালেন্ডার অনুসারে ৭ অগাস্ট শ্রাবণের তৃতীয় সোমবার।
  • ওই দিন থেকে শুক্রের কৃপায় ৪ রাশি।

২০২৩ সালের শ্রাবণ মাস খুবই তাৎপর্যপূর্ণ। এবার ১৯ বছরের ব্যবধানে এমন একটি বিরল ঘটনা ঘটছে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এবারের শ্রাবণ মাস ৫৯ দিনের। রয়েছে মোট ৮টি সোমবার। ৭ অগাস্ট শ্রাবণের পঞ্চম সোমবার। বাংলার ক্যালেন্ডার অনুসারে আবার তৃতীয় সোমবার। তৃতীয় সোমবারে তৈরি হচ্ছে শুভ যোগ। কারণ ওই দিনই অবস্থান বদল করছেন শুক্রদেব। 

বৈদিক পঞ্জিকা অনুসারে, শুক্র কর্কট রাশিতে বক্রী হচ্ছে সোমবার। যার প্রভাব পড়বে মানবজীবন ও সমস্ত রাশির উপর। শুক্র হল সম্পদ, বৈভব, ঐশ্বর্য, বস্তুগত সুখ, বিলাসিতা এবং কামের কারক। এর ফলে ৪ রাশির জাতক-জাতিকারা এই সময়ে হঠাৎ আর্থিক লাভ এবং কর্মজীবন-ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। 

বৃষ- কর্কট রাশিতে শুক্রের প্রবেশ বৃষ রাশির জাতক-জাতিকদের জন্য শুভ হতে চলেছে। সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। বাড়বে বিলাসিতা। নতুন গাড়ি কিনতে পারেন। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। আর্থিক লাভের চমৎকার সুযোগ। কর্মজীবনে অগ্রগতি হবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে।

সিংহ- শুক্রের রাশি পরিবর্তন সিংহ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য পরিবর্তন করবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে পারে। আটকে থাকা টাকা ফিরে আসবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মজীবনেও উন্নতি হবে।

কর্কট- শুক্রের রাশি পরিবর্তনে কর্কট রাশির জাতক-জাতিকাদের অর্থলাভ হবে। আপনার সম্মান এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বাড়বে বিলাসিতা। আপনি বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। সম্পত্তিতে বিনিয়োগ করবেন। প্রেম জীবন ভালো যাবে।

তুলা- আপনার পক্ষে অনুকূল হতে পারে সময়। কারণ শুক্র আপনার রাশির অধিপতি। এই সময়ে চাকরি-ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন।শিল্প সঙ্গীতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা খ্যাতি লাভ করবেন। ব্যবসায়ীরা এই সময়ে ভালো অর্ডার পেতে পারে। নতুন কাজ শুরু করার জন্য সময় অনুকূল।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement