Advertisement

Chaturgrhai Yog In April: তৈরি হচ্ছে ৪ বড় গ্রহের 'মহাযুতি', এবার টাকার বৃষ্টি ৩ রাশিতে

Chaturgrhai Yog In April: প্রতি মাসে অনেক বড় গ্রহ গোচর করে এবং অনেক শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। এদিকে এবার চতুর্গ্রহী যোগ এপ্রিলের মাঝামাঝি সময়ে গঠিত হচ্ছে। এই মাসে শুক্র, মঙ্গল, বুধ এবং রাহু একই রাশিতে এই শুভ যোগ তৈরি করবে। জেনে নিন কোন রাশির জন্য এটি সৌভাগ্যের হবে।

৪ গ্রহের 'মহাযুতি'
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Apr 2024,
  • अपडेटेड 4:15 PM IST

April Lucky Rashi: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে এপ্রিল মাস শুরু হয়েছে। প্রতি মাসে কোন না কোন গ্রহের গোচর সব রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে।  এই মাসে শুক্র, বুধ, মঙ্গল এবং রাহু এক রাশিতে যুতি করার কারণে এই সময়টি কিছু রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই মাসে সম্পদ, সম্পত্তি, উন্নতি ও সাফল্যের পথ খুলে যেতে চলেছে। এর পাশাপাশি ৩টি রাশির জাতকদের চাকরিতে পদোন্নতি ও উন্নতির সম্ভাবনা রয়েছে।  

প্রসঙ্গত, এপ্রিল মাসে ঘটতে থাকা এই চতুর্গ্রহী  যোগ শুধুমাত্র দুই বা আড়াই দিনের জন্য ঘটতে চলেছে।এই যোগ শুধুমাত্র ২৩ এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত গঠিত হবে। ২৫ এপ্রিল শুক্র মীন থেকে মেষ রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে মীন রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতকরা এমন পরিস্থিতিতে বিশেষ সুবিধা পেতে চলেছেন। 

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে চতুর্গ্রহী যোগ কর্কট রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। কর্কট রাশির নবম ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই সময়ে আপনি আপনার কেরিয়ারের পাশাপাশি আপনার ব্যবসাকে এগিয়ে নেওয়ার সুযোগ পাবেন। এর পাশাপাশি ধর্মীয় ও সামাজিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। আটকে থাকা কাজে গতি আসবে। সেই সঙ্গে এই সময়ে তাদের আকাঙ্ক্ষাও বাড়বে। প্রতিযোগী শিক্ষার্থীদের জন্য এটি একটি ভাল সময় হতে চলেছে।   

মিথুন রাশি (Gemini)
 চতুর্গ্রহী যোগ এই রাশির জাতকদের পক্ষে অনুকূল প্রমাণিত হবে।  এই রাশির জাতক জাতিকাদের কর্মের ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। একই সময়ে, আপনি কাজ এবং ব্যবসায় ভাল অগ্রগতি পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে  সুখী জীবন কাটাবেন। বেকাররা নতুন চাকরি পেতে পারেন। চাকিজীবীদের পদোন্নতি ও ইনক্রিমেন্টের সম্ভাবনা রয়েছে। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
 এই রাশির জাতকরা চতুর্গ্রহী  যোগ থেকে বিশেষ সুবিধা পাবেন।  এই রাশির চতুর্থ ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। এ সময় এসব মানুষের আরাম-আয়েশ ও সুযোগ-সুবিধা বাড়বে। আপনি এই সময়ের মধ্যে কোন যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। এছাড়াও আপনি আপনার প্রেমিক সঙ্গীর থেকে কোনও চমক পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement