Advertisement

Shukra Gochar 2022 : রাত পোহালেই শুক্রর গোচর, ৫ রাশি চলুন চোখ-কান খোলা রেখে

শুক্রকে সম্পদ এবং বিলাসিতার গ্রহ হিসেবে ধরা হয়। আগামী ২৯ তারিখ পর্যন্ত এই রাশিতেই থাকবে শুক্র। এই গোচরের (Shukra Transit) প্রভাব ১২টি রাশিচক্রের জীবনেই পড়বে। তারমধ্যে ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুবই কঠিন য়েতে চলেছে। জীবনে আসতে পারে নানা সমস্যা। তাই ওই ৫ রাশির জাতক জাতিকাদের এই সময় খুব সালধানে থাকা দরকার। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 04 Dec 2022,
  • अपडेटेड 4:26 PM IST
  • শুক্র যাচ্ছে ধনুতে
  • সোমবার হবে গোচর
  • ৫ রাশির সাবধানে থাকা জরুরি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সোমবার রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র গ্রহ (Shukra Gochar 2022)। সোম প্রদোষ ব্রতের দিন বৃশ্চিক ছেড়ে ধনু রাশিতে (Dhanu Rashi) প্রবেশ করবে এই গ্রহ। শুক্রকে সম্পদ এবং বিলাসিতার গ্রহ হিসেবে ধরা হয়। আগামী ২৯ তারিখ পর্যন্ত এই রাশিতেই থাকবে শুক্র। এই গোচরের (Shukra Transit) প্রভাব ১২টি রাশিচক্রের জীবনেই পড়বে। তারমধ্যে ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুবই কঠিন য়েতে চলেছে। জীবনে আসতে পারে নানা সমস্যা। তাই ওই ৫ রাশির জাতক জাতিকাদের এই সময় খুব সালধানে থাকা দরকার। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

মিথুন রাশি (Gemini) : শুক্র ট্রানজিট মিথুন রাশির জাতকদের স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। সেই সঙ্গে কর্মক্ষেত্রেও মানসিক চাপের সম্মুখীন হতে পারেন এই রাশির মানুষেরা। কাজের চাপ বাড়তে থাকবে। সাবধানে কাজ করুন। অর্থনৈতিক অবস্থার উপরও নেতিবাচক প্রভাব পড়তে পারে। অপ্রয়োজনীয় খরচ হবে।

কর্কট রাশি (Cancer) : শুক্রের রাশি পরিবর্তন গোপন শত্রুদের সক্রিয় করে তুলবে। বিরোধীরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। এছাড়াও, নিজের কাজ ভালভাবে করুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। বাজেট দেখেই খরচ করুন।

তুলা রাশি (Libra) : শুক্রের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্যও কঠিন সময় নিয়ে আসতে পারে। তাই কোথাও বিনিয়োগ করার আগে ভাল করে ভাবুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ একেবারেই করবেন না। অনেক পরিশ্রমের পরেই মিলবে সফলতা। ভাগ্য সঙ্গ দেবে না থাকবে না। চোখ বন্ধ করে কাউকে বিশ্বাস করবেন না।

ধনু রাশি (Sagittarius) : ধনুতেই গোচর করছে শুক্র। তা সত্ত্বেও এই রাশির জন্য সময়টা ভাল যাবে না। চাকরি পরিবর্তনের জন্যও সময়টা ঠিক নয়। ধর্য্যশালী হোন, পাশাপাশি কথাবার্তায় সংযম রাখুন। অর্থনৈতিক অবস্থা খারাপ হতে পারে।

Advertisement

মকর রাশি (Capricorn) : শুক্রের রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য অশুভ হয়ে উঠতে পারে সাবধানে চলার সময়। নিজের পরিকল্পনা কাউকে না জানিয়ে চুপচাপ কাজ করে যান। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। আঘাতের শিকার হওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক বিষয়গুলি বুদ্ধিমত্তার সঙ্গে হ্যান্ডেল করুন।

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন - চিনের এই ফল ভারতেও হচ্ছে জনপ্রিয়, নামেই লুকিয়ে আরোগ্য

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement