Advertisement

Shukra Gochar Positive Impact: নতুন বছরের শুরুতেই শুক্রের নজর, চাকরি-ব্যবসায় উন্নতি ৫ রাশির

এই সময় শনি ও সূর্যের সঙ্গে মিলিত হবে শুক্র। ২২ জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে থাকবে। শুক্র, শনি ও সূর্যের মিলনে মেষ, মকর ছাড়া অন্যান্য রাশির জন্য শুভ এবং ফলদায়ক হবে।

শুক্র গোচর ২০২২।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Dec 2022,
  • अपडेटेड 3:52 PM IST
  • ২৯ ডিসেম্বর রাশিবদল শুক্রের।
  • ২২ জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে থাকবে।

গত ৫ ডিসেম্বর শুক্র বৃশ্চিক থেকে ধনু রাশিতে প্রবেশ করেছে। ২৯ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবে। ওই দিন মকর রাশিতে প্রবেশ করবেন শুক্রদেব। এই সময় শনি ও সূর্যের সঙ্গে মিলিত হবে শুক্র। ২২ জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে থাকবে। শুক্র, শনি ও সূর্যের মিলনে মেষ, মকর ছাড়া অন্যান্য রাশির জন্য শুভ এবং ফলদায়ক হবে। চলুন জেনে নেওয়া যাক মকর রাশিতে শুক্রের গমনের ফলে কোন কোন রাশির জাতক-জাতিকারা সুবিধা পাবেন-

মেষ-এই রাশির জাতক-জাতিকারা শুক্রের স্থানান্তরে বিশেষ সুবিধা পাবেন। যা নতুন বছরের আগে ঘটবে। এই সময়ে আপনি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। পরিচিতি বাড়বে। নতুন লোকের সঙ্গে আলাপ হবে। যার ফলে আপনি ভবিষ্যতে উপকৃত হবেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব চমৎকার হবে। যাঁরা চাকরি করছেন তাঁরা সুখবর পেতে পারেন। আর্থিক বিষয়েও সাফল্য পাবেন। হাতে আসবে টাকা। স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকারা শুক্রের গমনের শুভ ফল পাবেন। কর্মজীবনে অগ্রগতি হবে। লাভ হবে ব্যবসায়। এই সময়ে ধর্মীয় বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। আপনি ভ্রমণে যেতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে সুসময় কাটাবেন। আপনার সঞ্চিত সম্পদও বৃদ্ধি পাবে। এই সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

তুলা- এই রাশিতে শুক্র গ্রহের প্রভাবে আপনি সুখে থাকবেন। আয়েশে কাটাবেন দিন। ইতিবাচক প্রভাব পড়বে আপনার কর্মজীবনে। এই সময়ে আপনি অনেক শুভ কাজের সুযোগ পাবেন। স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের মধুরতা বৃদ্ধি পাবে। ২০২৩ সালে চাকরি পরিবর্তনের কথা ভেবে থাকলে সুখবর শুনতে পারেন। জীবনসঙ্গীর সমর্থন পাবেন সর্বক্ষেত্রে। ব্যবসায়ীরা নতুন কোনও পরিকল্পনা করতে পারেন। যা আপনাকে ভবিষ্যতে লাভ দিতে পারে।

মকর- শুক্রের গমন শুধুমাত্র মকর রাশিতে ঘটতে চলেছে। এর শুভ প্রভাবের কারণে নতুন বছরে আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে। কর্মজীবনের এই পর্যায়টি আপনার জন্য প্রগতিশীল হবে। কর্মজীবনে সুসংবাদ পেতে পারেন। বছরের প্রথম মাসে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। পরিবার এবং স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কও উন্নত হবে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা আপনার জন্য ভালো হবে। পুরনো কোনও শারীরিক সমস্যা দূর হতে পারে। 

Advertisement

মীন- শুক্রের এই যাত্রা মীন রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হবে। এই সময়ে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ব্যবসায় ভাল রিটার্ন পাবেন। সেই সঙ্গে আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। আর্থিক অবস্থা ভাল থাকবে। সঞ্চয় বাড়বে। 

আরও পড়ুন- শুক্রবার থেকে সূর্যের তেজে জ্বলবে ৩ রাশি, ৪ রাশির আলোকিত ভাগ্য

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement