Advertisement

Shukra Gochar 2023: শুক্রের গোচরে বিরল হর্ষণ যোগ, এই ৪ রাশির উন্নতি কেউ আটকাতে পারবে না

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ ২ অক্টোবর সিংহ রাশিতে প্রবেশ করবেন। পরে তিনি ১৭ অক্টোবর পূর্বফাল্গুনী এবং ৩০ অক্টোবর উত্তরা ফাল্গুনীতে প্রবেশ করেন। ৩ নভেম্বর শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবেন।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Oct 2023,
  • अपडेटेड 2:43 PM IST
  • শুক্র গ্রহ ২ অক্টোবর সিংহ রাশিতে প্রবেশ করবেন
  • এই সময়ে হর্ষণ যোগ নামক শুভ যোগের সৃষ্টিও হচ্ছে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ ২ অক্টোবর সিংহ রাশিতে প্রবেশ করবেন। পরে তিনি ১৭ অক্টোবর পূর্বফাল্গুনী এবং ৩০ অক্টোবর উত্তরা ফাল্গুনীতে প্রবেশ করেন। ৩ নভেম্বর শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবেন। শুক্রের রাশি পরিবর্তনের এই সময়ে হর্ষণ যোগ নামক শুভ যোগের সৃষ্টিও হচ্ছে। এখানে ভাগ্যবান রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কে সম্পূর্ণ তথ্য রয়েছে যা ভালো ফলাফল বয়ে আনবে।

কর্কট রাশি

বৃহস্পতি এবং শুক্র উভয়ই শুভ গ্রহ। কুণ্ডলীতে বৃহস্পতি ও শুক্রের অবস্থান শক্তিশালী হলে সেই ব্যক্তির জীবনে অনেক উন্নতি হয়। সিংহ রাশিতে শুক্রের গমনের সময় কর্কট রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। অর্থাৎ যখন বৃহস্পতি ও শুক্র একত্রে গমন করে তখন এই রাশি ধন লাভ করে। এছাড়াও, আপনার সমস্ত বৈষয়িক ইচ্ছা পূরণ হবে। কর্কট রাশির জাতকরা আগামী সময়ে আর্থিক লাভ পেতে পারেন।

তুলা রাশি

শুক্র তুলা রাশির অধিপতি। সিংহ রাশিতে শুক্রের গমনের সময় শুক্র তুলা রাশির একাদশ ঘরে গমন করে। এই বাড়িতে শুক্রের উপস্থিতির কারণে, তুলা রাশি অর্থ উপার্জন করে। তাদের চাকরি পাওয়ার সম্ভাবনা বাড়বে। আয় এবং ভাগ্যও বৃদ্ধি পাবে। বাবার সাহায্যে আপনি একটি গাড়ি কিনতে পারেন।

বৃশ্চিক রাশি

শুক্র রাশির প্রভাবে বৃশ্চিক রাশির জাতক তাঁদের কর্মজীবনে পরিবর্তন দেখতে পাবেন। এই সময়ে বৃশ্চিক রাশি কর্মজীবন এবং ব্যবসায় একটি নতুন মাত্রা লাভ করবে। এটি আর্থিক লাভের দিকে পরিচালিত করে। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। এই সময়ের মধ্যে আপনার অসমাপ্ত কাজগুলি সম্পন্ন হবে। অবিবাহিতদের জন্য বিবাহের জন্য সম্পর্ক আসতে পারে। হারানো টাকা ফিরে পেতে পারেন।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকারা শুক্রের সান্নিধ্যে লাভবান হবেন। শুক্র ধনু রাশিতে ভাগ্যের ঘরে গমন করতে চলেছে। এই বাড়িতে শুভ গ্রহের গমনের কারণে ধনুরাশি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে। তাই ধনু রাশির সমস্ত অসমাপ্ত কাজ সম্পন্ন হয়। চাকরিতে অগ্রগতি হবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement