Advertisement

Shukra Gochar 2023 Kark Rashi : মে-এর শেষেই কর্কটে ঢুকছে শুক্র, ৪ রাশির ব্যাপক ইনক্রিমেন্ট যোগ

৩০ মে মিথুন ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র (Shukra Gochar 2023)। ৭ জুলাই পর্যন্ত ওই রাশিতে থাকবে গ্রহটি। এর পরে সেটি সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই গোচরের কারণে ৪টি রাশির ঘুমন্ত ভাগ্য জেগে উঠতে চলেছে। প্রায় এক মাস চাকরি ও ব্যবসায় ওই ৪ রাশির অভাবনীয় অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 09 May 2023,
  • अपडेटेड 4:03 PM IST
  • গোচর করবে শুক্র গ্রহ
  • প্রবেশ করবে কর্কট রাশিতে
  • ৪ রাশির সুফল পাবে

শুক্রকে সম্পদ ও ঐশ্বর্যের অধিপতি বলে মনে করা হয়। বৈদিক শাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ নিয়মিত নিজের রাশি পরিবর্তন করে। এবার আগামী ৩০ মে মিথুন ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র (Shukra Gochar 2023)। ৭ জুলাই পর্যন্ত ওই রাশিতে থাকবে গ্রহটি। এর পরে সেটি সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই গোচরের কারণে ৪টি রাশির ঘুমন্ত ভাগ্য জেগে উঠতে চলেছে। প্রায় এক মাস চাকরি ও ব্যবসায় ওই ৪ রাশির অভাবনীয় অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী। 

মেষ রাশি (Aries)
শুক্রের কারণে এই রাশির জাতকদের জন্য কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং আপনি প্রতিটি কাজে অগ্রগতি পাবেন। পরিবারের সদস্যরা আপনাকে সমর্থন করবেন। ঘরে সুখ শান্তি থাকবে। অভিনয়, নাটক, নাচ ইত্যাদি ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন। জীবনসঙ্গী এই গোচরের সময় আর্থিক সুবিধা পেতে পারেন।

কর্কট রাশি (Cancer)
শুক্রের গোচর এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে। চাকরিতে আপনার অবস্থান ভাল হবে এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্কও সৌহার্দ্যপূর্ণ থাকবে। মানুষক নিজের দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন এবং ব্যক্তিত্বের কারণে মানুষ আপনার কথা শুনবে। নিজের ব্যক্তিগত সাজসজ্জার দিকে আরও মনোযোগ দিন। এই সময়ে ব্যবসায়ীদের ভাল কাজ ও অগ্রগতি তৈরি হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
শুক্র গ্রহের রাশি পরিবর্তনের কারণে আপনার চরিত্রে ভাল পরিবর্তন দেখা যাবে এবং মানুষের সেবা করতে আগ্রহী থাকবেন। পারিবারিক দিক থেকে, এই গোচর আপনার জন্য অনুকূল হবে। এই সময়ে আপনি আধ্যাত্মিক ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। কিছু নতুন মানুষের সঙ্গে পরিচয় হতে পারে এবং ধর্মীয় কাজেও যুক্ত হতে পারেন। শিক্ষার্থীরা শিক্ষকদের সঙ্গ পাবে এবং তাদের নির্দেশনায় আরও ভাল শিক্ষা অর্জন করতে পারবেন।

Advertisement

মীন রাশি (Pisces)
শুক্রের গোচর এই রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ে বিবাহিতরা সন্তান লাভ করতে পারেন। যাঁরা চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তাঁরা নতুন সংস্থার অফার লেটার পেতে পারেন। জীবনে একজন ভাল প্রেমিক বা প্রেমিকা হিসাবে এগিয়ে যেতে পারবেন। আপনার বাড়িতে নতুন যান আসতে পারে। 

আরও পড়ুন - এই গানটি বেঁধে বাবার কাছে ৫০০ টাকা পুরস্কার পেয়েছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর, কবির ৫ 'অজানা' কাহিনি

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement