Advertisement

Shukra Blessing Zodiac form Today: আজ থেকে বৈভবের দেবতা শুক্রের কৃপা, এবার সাফল্য-পদোন্নতি নিশ্চিত ৫ রাশির

Shukra Gochar 2023: শুক্র জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ। ২৫ ডিসেম্বর সোমবার শুক্র রাশি পরিবর্তন হরছে। তুলা থেকে বৃশ্চিক রাশিতে শুক্রের গোচর কয়েকটি রাশির জন্য বিশেষভাবে উপকারী হবে। শুক্র ১৭ জানুয়ারি পর্যন্ত বৃশ্চিক রাশিতে থাকবে।

Shukr Blessing Zodiac form Today
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Dec 2023,
  • अपडेटेड 8:43 AM IST

Shukra Gochar 2023 Effects: প্রতিটি গ্রহ নির্ধারিত সময়ে তার রাশি পরিবর্তন করে।  শুক্র গ্রহ ২৫ ডিসেম্বর সোমবার তার রাশি পরিবর্তন করছে। শুক্র তুলা রাশি থেকে ২৫ ডিসেম্বর  বৃশ্চিক রাশিতে যাত্রা করছে। শুক্রকে ভোগ, বিলাস, সম্পদ এবং বিলাসী জীবনের কারক বলে মনে করা হয়। শুক্রের এই গোচর হয়েছে ২৫ ডিসেম্বর সকাল ৬.৩৩ মিনিটে। শুক্রের গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে।

২৫ ডিসেম্বর শুক্র তার রাশি পরিবর্তন করছে। ৫ টি রাশির জাতক জাতিকারা এই পরিবর্তনের খুব ভালো ফল দেখতে পাবেন। ভাগ্যের সঙ্গ পাবেন, আপনার কাছের কারো কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। চাকরির সন্ধানকারী তরুণদের প্রস্তুত থাকতে  হবে। ১৭ জানুয়ারি পর্যন্ত শুক্র বৃশ্চিক রাশিতে থাকবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতকদের উপর শুক্রের গোচর ফলদায়ক হবে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির শাসক গ্রহ শুক্র এবং শুক্রকে এই রাশির প্রথম ও ষষ্ঠ ঘরের শাসক গ্রহ বলে মনে করা হয়। এই গোচর  আপনার সপ্তম ঘরে হবে। এমন পরিস্থিতিতে, এই সময়ে চাকরি এবং ব্যবসা করা লোকেরা ভাল ফল পাবেন বলে ইঙ্গিত রয়েছে। কোষ্ঠীর সপ্তম ঘরটি অংশীদারিত্বের। এমতাবস্থায় যারা অংশীদারিত্ব খুঁজছেন, তাদের সন্ধান পূর্ণ হবে। যারা দীর্ঘদিন ধরে দাম্পত্য জীবনে সমস্যায় ভুগছিলেন তারা স্বস্তি পেতে পারেন। দাম্পত্য সম্পর্কের দিক থেকে সময় ভালো যাবে। আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা শুক্রের এই গোচরে লাভবান হবেন। শুক্রের এই গোচরকর্কট রাশির জাতকদের চাকরিতে পদোন্নতি এনে দেবে। এই সময়ে, ব্যবসাতেও আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র গ্রহের গোচর শুভ হবে। মকর রাশির জাতকদের এই গোচর থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবী ও ব্যবসায়িকদের জন্য এটি খুব ভালো সময়। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতকদের জন্য শুক্র হল তৃতীয় এবং দশম ঘরের শাসক গ্রহ। ২৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে শুক্রের গোচরের কারণে এটি আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবে। এই সময়ের মধ্যে, আপনার সমস্ত মুলতুবি কাজ যত তাড়াতাড়ি সম্ভব সম্পন্ন হবে। আর্থিক লাভের সুযোগ বৃদ্ধি পাবে। কর্মজীবীরা নতুন কাজের জন্য ভালো প্রস্তাব পেতে পারেন। বিলাসবহুল আইটেম কেনার জন্য এটি আপনার জন্য একটি ভাল সময় হতে চলেছে। যারা নতুন ব্যবসা শুরু করতে চলেছেন তাদের জন্য সময় ভালো যাচ্ছে। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য বৃশ্চিক রাশিতে শুক্রের গোচর ফলদায়ক হবে। আপনার কোষ্ঠীর দ্বিতীয় ঘরে শুক্র গমন করতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিফলের দ্বিতীয় ঘর আয়, পরিবার এবং বাণীকে প্রতিনিধিত্ব করে। এছাড়া তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র কোষ্ঠীর প্রথম ও অষ্টম ঘড়ের অধিপতি। শুক্র গ্রহের কারণে পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয় ভালো থাকবে। বৃশ্চিক রাশিতে শুক্র গ্রহের কারণে ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধি পাবে। আপনি আপনার আয় ক্রমাগত বৃদ্ধি দেখতে পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement