Advertisement

Shukra Vakri 2023: শুক্রের কৃপায় সুখের মুখ দেখতে চলেছেন ৩ রাশি, মাসখানেকেরও কম অপেক্ষা

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র হল সুখ, প্রেম, বিলাসিতা, সম্পদ, প্রেম-প্রণয়ের কারক। শুক্রের রাশিচক্র পরিবর্তন মানুষের জীবনের এই সমস্ত দিকের ওপর একটি বড় প্রভাব ফেলে। শুক্র ২২ জুলাই ২০২৩-এ বক্রী হচ্ছেন। শুক্র, যা সম্পদ, প্রেম এবং রোমান্সের গ্রহ।

রাশি,প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jun 2023,
  • अपडेटेड 8:22 AM IST
  • বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র হল শারীরিক সুখ, প্রেম, বিলাসিতা, সম্পদ, প্রেম-প্রণয়ের কারক
  • শুক্রের রাশিচক্র পরিবর্তন মানুষের জীবনের এই সমস্ত দিকের ওপর একটি বড় প্রভাব ফেলে
  • শুক্র ২২ জুলাই ২০২৩-এ বক্রী হচ্ছেন

Shukra Vakri 2023 Good Impact: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র হল সুখ, প্রেম, বিলাসিতা, সম্পদ, প্রেম-প্রণয়ের কারক। শুক্রের রাশিচক্র পরিবর্তন মানুষের জীবনের এই সমস্ত দিকের ওপর একটি বড় প্রভাব ফেলে। শুক্র ২২ জুলাই ২০২৩-এ বক্রী হচ্ছেন। শুক্র, যা সম্পদ, প্রেম এবং রোমান্সের গ্রহ। এটি কর্কট রাশিতে বক্রী যাচ্ছে। কর্কট রাশিতে শুক্রের বক্রী মানুষের জীবনে বড় প্রভাব ফেলবে। একই সময়ে, ৩টি রাশি রয়েছে, যাদের জন্য বক্রী শুক্র প্রচুর লাভ করবে। সৌভাগ্য তৈরি করবে। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা বক্রী শুক্রের আশীর্বাদ পাবে।

বক্রী শুক্র এই রাশির জাতক জাতিকাদের সুখ দেবে

মেষ রাশি
বক্রী শুক্র মেষ রাশির জাতক জাতিকাদের অনেক সুবিধা দিতে চলেছে। এরা বিপুল আর্থিক সুবিধা পাবেন। আয় বাড়বে। জীবনে বিলাসিতা বৃদ্ধি পাবে। যেকোনও মূল্যবান জিনিস নিয়ে যেতে পারেন। যানবাহন বা বাড়ির আনন্দ পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ হবে। জীবনে ভালবাসা বৃদ্ধি পাবে। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে।

মিথুন রাশি
শুক্রের বক্রী মিথুন রাশির জাতক জাতিকাদের অনুকূল ফল দেবে। আর্থিক সুবিধা পাবেন। হঠাৎ আপনি কোথাও থেকে অর্থ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনার কথার প্রভাব বাড়বে এবং কাজ নিজে থেকেই হবে। আপনার পরিবারের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন। ব্যবসায়ীদের আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন।

তুলা রাশি
কর্কট রাশি তুলা রাশির অধিপতি এবং এই রাশির জাতক জাতিকাদের অনেক সুবিধা দেবে। কর্মজীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন হতে পারে। চাকরি-ব্যবসায় বড় অগ্রগতি হতে পারে। উচ্চ পদে বেতন বৃদ্ধি হতে পারে। পছন্দসই স্থানান্তর পেতে পারেন। অর্থ লাভ আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। বিলাসবহুল জীবন উপভোগ করবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement