Advertisement

Shukra Gochar 2023: হোলির পর মেষে পাড়ি শুক্রের, প্রেম-দাম্পত্যে সুখ ৫ রাশির; হবে টাকার বৃষ্টিও

শুক্রের ট্রানজিট নিশ্চিতভাবে সমস্ত রাশিকে প্রভাবিত করবে। ১২ মার্চ শুক্র সকাল ৮টা ১৩ মিনিটে ট্রানজিট করবে।

হোলির পর মেষ রাশিতে পাড়ি দেবে শুক্র, প্রেম-দাম্পত্যে সুখ ৫ রাশির; হবে টাকার বৃষ্টিও
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 04 Mar 2023,
  • अपडेटेड 7:39 PM IST
  • হোলির পরে ১২ মার্চ শুক্র গ্রহ মেষ রাশিতে গমন করবে
  • শুক্র সকাল ৮টা ১৩ মিনিটে ট্রানজিট করবে

জ্যোতিষশাস্ত্রে শুক্রকে বিলাসিতা, আরাম ও ঐশ্বর্যের কারক বলে মনে করা হয়। জন্মকুণ্ডলীতে শুক্র শুভ থাকলে দুর্দান্ত সুখ লাভ হয়। শুক্র দুর্বল বা অশুভ হলে মানুষ সুখ থেকে বঞ্চিত থাকে। হোলির পরে ১২ মার্চ শুক্র গ্রহ মেষ রাশিতে গমন (Shukra Gochar 2023) করতে চলেছে। শুক্রের ট্রানজিট নিশ্চিতভাবে সমস্ত রাশিকে প্রভাবিত করবে। ১২ মার্চ শুক্র সকাল ৮টা ১৩ মিনিটে ট্রানজিট করবে।

শুক্র ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে গিয়েছিল। রাহু ইতিমধ্যেই মেষ রাশিতে বিরাজ করছে। হোলির পরে শুক্র যখন মেষ রাশিতে চলে যাবে, তখন কিছু রাশি লাভবান হবে এবং কিছু রাশি নেতিবাচকভাবে প্রভাবিত হবে। জানুন কোন রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহের শুভ ফল পাবেন।

আরও পড়ুন: Holi Astrological Remedies: হোলিতে করুন এসব প্রতিকার, সুখ-সমৃদ্ধির পাশাপাশি ধন-সম্পদ বৃদ্ধি পাবে

শুক্রের এই ট্রানজিট হচ্ছে মেষ রাশিতে। এই রাশির জন্য এই ট্রানজিট খুব শুভ হবে। আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। ব্যক্তিত্বে পরিবর্তন আসতে পারে। প্রেমের সম্পর্কেরও উন্নতি হবে। যারা বিবাহিত তাঁরা সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায় লাভও পাওয়া যাবে।

মিথুনরাশি

মিথুন রাশির জাতকদের শুভ ফল দেবে। নতুন মানুষের সঙ্গে আপনার যোগাযোগ বাড়বে, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। সন্তানদের কাছ থেকে ভাল খবর পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি চমৎকার হবে। লেখাপড়ার ক্ষেত্রে উজ্জ্বল পারফর্ম করবে তারা।

সিংহ রাশি

শুক্রের গোচরের কারণে ছোট ভাই-বোনের পূর্ণ সহযোগিতা থাকবে। যারা চাকরি খুঁজছেন তাঁরা সফলতা পাবেন। ছাত্র-ছাত্রীদের জন্য এটি একটি শুভ সময় হবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনাও তৈরি হচ্ছে। ট্রানজিট বিবাহিতদের জন্য অনেক সুবিধা নিয়ে আসবে। যারা নতুন কাজ শুরু করছেন তাঁদের জন্য এটা শুভ সময়।

Advertisement

ধনু

শুক্র মেষ রাশিতে প্রবেশ করলে চাকরিতে পদোন্নতি পেতে পারেন। বিভিন্ন উপায়ে অর্থ উপার্জনে সাফল্য পাবেন। ছাত্রদের জন্য এই সময়টি শুভ হবে। পুরনো বিবাদের অবসান হবে। অর্থনৈতিক অবস্থাও মজবুত হবে। বিবাহিতরা সুখবর পেতে পারেন।

মীন

শুক্রের আশীর্বাদ মীন রাশির মানুষের উপরও বর্ষণ করবে। অংশীদারিত্বে সাফল্য আসবে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক ভাল হবে। মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে। অর্থের ক্ষেত্রে বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যাবেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement