Advertisement

Lucky Rashi from Durga Dashami 2024: দশমী থেকে সোনায় সোহাগা, ৩ রাশির ভাগ্য উজ্জ্বল করবেন সম্পদের দাতা শুক্র

Shukra Gochar 2024: ধন ও সমৃদ্ধির অধিপতি শুক্র দশমীর দিন অর্থাৎ ১৩ অক্টোবর গোচর করতে চলেছে। এই গোচরের কারণে ৩টি রাশির জাতক জাতিকাদের জীবনে সুখের বৃষ্টি হবে। তাদের বাড়িতে শুধু অর্থ ও সম্পত্তির প্রবাহই বাড়বে তাই নয়, অনেক শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনাও রয়েছে।

দুর্গাপুজোর দশমী থেকে সুদিন ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Sep 2024,
  • अपडेटेड 11:14 AM IST

 Venus Transit 2024: জ্যোতিষশাস্ত্রে শুক্রকে জাঁকজমক ও সৌন্দর্যের অধিপতি বলে মনে করা হয়। শুক্রদেব তীক্ষ্ণ বুদ্ধিমত্তা, আরাম এবং জীবনে সুস্বাস্থ্যের কারক হিসাবে বিবেচিত হয়। এমনটা বিশ্বাস করা হয় যে কোষ্ঠীতে শুক্রের অবস্থান শক্তিশালী হলে মানুষের জীবন সুখেভরে যায়। তার গোচরও একই রকম সুযোগ নিয়ে আসে। এখন শুক্র দুর্গাপুজোর দশমীর দিনে অর্থাৎ ১৩ অক্টোবর ২০২৪-এ বৃশ্চিক রাশিতে পাড়ি দিতে চলেছে। সেই গোচরের কারণে ৩টি রাশির জাতক-জাতিকাদের জীবনে ধন-সম্পদ ও সমৃদ্ধির বৃষ্টি হবে এবং তারা তাদের কাঙ্খিত সব সুখ পাবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে। 

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য শুক্রের গমন উপকারী প্রমাণিত হবে।  যারা সর্বাত্মক চেষ্টা করেও ঋণের জাল থেকে বের হতে পারছিলেন, তাদের এবার শুধু ঋণ শোধ হবে না, আপনার পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এছাড়াও আপনি যথেষ্ট পরিমাণ অর্থ উপার্জন এবং সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালবাসায় ভরা থাকবে।

কন্যা রাশি (Virgo)
শুক্রের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকরা অনেক নতুন সুখ পেতে চলেছেন। চাকরি পরিবর্তনের কথা ভাবা মানুষের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ হবে। তার আরও ভাল প্যাকেজ সহ একটি নতুন জায়গায় অফার লেটার পাওয়ার সম্ভাবনা রয়েছে। শুক্র গ্রহের কারণে আপনার মন আধ্যাত্মিকতার দিকে অগ্রসর হবে। কর্মক্ষেত্রে আপনাকে দেওয়া লক্ষ্য অর্জনে আপনি সফল হবেন।

সিংহ রাশি (Leo)
শুক্রের গমন সিংহ রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে। এই রাশি পরিবর্তন তাদের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণের সুযোগ নিয়ে আসছে। ব্যবসায় আপনার লাভ আগের থেকে বেশি হতে শুরু করবে। আগের বিনিয়োগ থেকে আপনি আরও বেশি রিটার্ন পাবেন। আরাম এবং সুবিধার নতুন জিনিস আপনার বাড়িতে আসবে, যার কারণে পরিবারের সবাই খুশি হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে, আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement