Advertisement

Shukra Gochar 2024: সম্পদ-প্রেমের গ্রহ শুক্রের গোচরে বিরাট চমৎকার, চলতি মাসেই ৩ রাশি আর্থিকভাবে লাভবান

যখনই শুক্র, প্রেম, আকর্ষণ, সম্পদ এবং বিলাসিতা প্রদানকারী গ্রহ, তার রাশি পরিবর্তন করে, এটি সবাইকে প্রভাবিত করে। শুক্রের গোচর জীবনযাত্রার মান, আর্থিক অবস্থা, প্রেম জীবন ইত্যাদিকে প্রভাবিত করে। ১৮ জানুয়ারি, ২০২৪-এ শুক্র ট্রানজিট। যা ধনু রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতির রাশি ধনু রাশিতে শুক্রের প্রবেশ গুরুত্বপূর্ণ পরিবর্তন আনবে।

Shukra Gochar Effect
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jan 2024,
  • अपडेटेड 8:19 AM IST

Venus Transit in Sagittarius 2024: যখনই শুক্র, প্রেম, আকর্ষণ, সম্পদ এবং বিলাসিতা প্রদানকারী গ্রহ, তার রাশি পরিবর্তন করে, এটি সবাইকে প্রভাবিত করে। শুক্রের গোচর জীবনযাত্রার মান, আর্থিক অবস্থা, প্রেম জীবন ইত্যাদিকে প্রভাবিত করে। ১৮ জানুয়ারি, ২০২৪-এ শুক্র ট্রানজিট। যা ধনু রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতির রাশি ধনু রাশিতে শুক্রের প্রবেশ গুরুত্বপূর্ণ পরিবর্তন আনবে। বিশেষ করে শুক্র ৩টি রাশির জাতক জাতিকার অনেক উপকার করবে। এই ব্যক্তিরা হঠাৎ অর্থ লাভ করতে পারে। জীবনে বৈষয়িক আরাম-আয়েশ বাড়বে। জানুন শুক্র ধনু রাশিতে প্রবেশ করলে কোন রাশির জাতক জাতিকাদের উপকার হবে।

কোন কোন রাশিচক্রের ওপর শুক্রের শুভ প্রভাব

মেষ রাশি
শুক্র যাত্রা মেষ রাশির জাতক জাতিকাদের সুবিধা দেবে। এই মানুষদের জীবনে অনুকূল পরিবর্তন আসবে। কঠোর পরিশ্রম করবেন এবং ফলাফল পাবেন। কাজে সাফল্য পাবেন। কাজ প্রশংসা করবে। কোনও বড় দায়িত্ব পেতে পারেন। প্রেম জীবন চমৎকার হবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। ছাত্র বা যুবকরা নতুন কিছু শিখবে।

মিথুন রাশি
শুক্রের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী হবে। এই ব্যক্তিরা ব্যবসায় লাভবান হবেন। ভেবেচিন্তে বিনিয়োগ বা পরিকল্পনা করলে লাভবান হবেন। বিদেশ থেকে লাভ হবে। কোনও বড় কাজ শেষ হতে পারে। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের দিকেও নজর দিন। সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলুন। এতে ভুল বোঝাবুঝি দূর হবে এবং সুখ আসবে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন। সম্পদ বৃদ্ধি পাবে। ব্যবসায়ী শ্রেণী বিশেষ সুবিধা পাবেন। চাকরিজীবীদের জন্যও সময় ভালো। জীবনে ইতিবাচকতা আসবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। বলা যায় পেশাগত জীবন ও আর্থিক ক্ষেত্রে এই সময়টি শুভ হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement