Advertisement

Shukra Gochar 2024: অর্থকষ্ট দূর হবে ৮ দিন পরেই, ৫ রাশিকে বৈভব-সম্পদের দেব দেবেন অঢেল টাকা

শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে। বৃহস্পতিবার, ৭ মার্চ থেকে, এটি তার বন্ধুত্বপূর্ণ রাশিচক্র মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ৩১ মার্চ পর্যন্ত সেখানে থাকবে। শনিদেবের সঙ্গে শুক্রের সংমিশ্রণ হবে। মঙ্গলও ১৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত থাকবে। জানুন কোন রাশির জাতক ও জাতিকারা কী কী ফল পাবেন।

shukra rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Feb 2024,
  • अपडेटेड 7:29 PM IST

Shukra Gochar 2024: শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে। বৃহস্পতিবার, ৭ মার্চ থেকে, এটি তার বন্ধুত্বপূর্ণ রাশিচক্র মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ৩১ মার্চ পর্যন্ত সেখানে থাকবে। শনিদেবের সঙ্গে শুক্রের সংমিশ্রণ হবে। মঙ্গলও ১৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত থাকবে। জানুন কোন রাশির জাতক ও জাতিকারা কী কী ফল পাবেন।

মেষ রাশি
এই রাশিদের আয়ে পরিবর্তন আসতে চলেছে। ১৫ মার্চের পর ভালো আয় হবে। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে। বড় ভাই ও বোনেরা কিছু ত্রুটি তুলে ধরতে পারেন।

বৃষ রাশি
কর্মক্ষেত্রে যে জিনিসগুলি ভুল হয়ে গিয়েছিল বা নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছিল, তা আবার ঠিক হয়ে যাবে। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। শত্রুরা চক্রব্যূহ সৃষ্টির চেষ্টা করলে সফল হবে না। ব্যবসায় বৃদ্ধি হবে।

কর্কট রাশি
এই সময়ে স্বাস্থ্যের যত্ন নেওয়া খুবই গুরুত্বপূর্ণ, পেট সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। খাওয়া-দাওয়ার প্রতি খেয়াল রাখলে অসুখ-বিসুখের জন্য খরচ হওয়া থেকে বাঁচতে পারবেন। টাকা কোথায় বিনিয়োগ করবেন বা কিভাবে সঞ্চয় করবেন, তাও পরিকল্পনা করে করতে পারবেন।

সিংহ রাশি
ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সময় খুব ভালো, শুক্রের এই পরিবর্তন ব্যবসায় উন্নতি আনবে, তবে এটি দাম্পত্য জীবনে উত্তেজনা তৈরি করতে পারে। দাম্পত্য জীবনের পাশাপাশি অন্যান্য সম্পর্কের ক্ষেত্রেও একটু সাবধানতা অবলম্বন করতে হবে।

ধনু রাশি
এই রাশিদের জন্য অর্থের আগমনের পাশাপাশি অতিরিক্ত ব্যয়ও হবে। বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন তবে এখনই কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়। যদি ভ্রমণ করতে চান তবে স্বল্প দূরত্বের যাত্রা আপনার জন্য উপকারী হতে পারে। মাসের মাঝামাঝি পরে, পক্ষে তাদের থেকে সুফল পাওয়া সম্ভব।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement