Advertisement

Lucky Rashi 25 August: ২৫ তারিখ থেকে কপাল ফিরছে ৩ রাশির, লক্ষ্মীর কৃপায় ধনী হবে ৩ রাশি

Shukra August Rashifal: গ্রহের রাজকুমার বুধের রাশিতে শুক্রের রাশি পরিবর্তন হতে চলেছে। মাত্র ৩ দিন পর, শুক্র বুধের রাশিতে চলে যাওয়ায় কিছু রাশির ভাগ্য সোনার মতো উজ্জ্বল হতে চলেছে।

শুক্রের গোচরে লাভবান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Aug 2024,
  • अपडेटेड 11:47 AM IST

 Venus Transit: শুক্র গ্রহ সময়ে সময়ে তার গতিবিধি পরিবর্তন করতে থাকে, যা তার সঙ্গে  শুভ ও অশুভ ফল নিয়ে আসে। কয়েকদিনের মধ্যেই শুক্রের রাশি বদল ঘটবে গ্রহের রাজকুমার বুধের রাশিতে  শুক্রের রাশি পরিবর্তন হবে। শুক্র শীঘ্রই সিংহ রাশি থেকে কন্যা রাশিতে যাত্রা করতে চলেছে। দৃক পঞ্চং অনুসারে, শুক্র ২৪ অগাস্ট রাত ১:২৪ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে। যার কারণে সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব থাকবে। আসুন জেনে নেওয়া যাক কন্যা রাশিতে শুক্র প্রবেশের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য সোনার মতো উজ্জ্বল হতে চলেছে-


জ্যোতিষশাস্ত্রে শুক্রের রাশি পরিবর্তন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়, কারণ শুক্র  হল সম্পদ, সুখ, সমৃদ্ধি, সৌন্দর্য এবং বিলাসের জন্য দায়ী গ্রহ। শুক্রের এক রাশি থেকে অন্য রাশিতে যাওয়ার কারণে জীবন প্রভাবিত হয়। কিছু রাশির খারাপ দিনগুলি ভাল দিনে পরিণত হবে, আবার কিছু লোক রাজা থেকে দরিদ্রে পরিণত হবে। এই বছর, শুক্র ২০২৪ সালের অগাস্টে কন্যা রাশিতে গমন করতে চলেছে, জেনে নিন কোন রাশির জাতকদের ভাগ্য খুলবে যখন শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবে।

২০২৪ সালের অগাস্টে শুক্র কখন গোচর করবে? 
শুক্র ২৫ অগাস্ট, ২০২৪ ভোর ১:২৪ মিনিটে  কন্যা রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশি হল বুধের রাশি। শুক্র ১৮ সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত এখানে থাকবে।

 শুক্রের কন্যা রাশিতে গোচরে লাভবান কারা?
বৃষ রাশি (Taurus)

শুক্রের গোচর বৃষ রাশির মানুষের ঘুমন্ত ভাগ্যকে জাগিয়ে তুলতে পারে। ধন-সম্পত্তি, সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। শুক্র বৃষ রাশিতে পঞ্চম ঘরে প্রবেশ করবে। এতে কিছুদিন ধরে চলমান মানসিক সমস্যার অবসান ঘটবে। আর্থিক শক্তি থাকবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  সুখী জীবনযাপন করবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির প্রথম ঘরে শুক্র গমন করবে। এটির সঙ্গে, আপনার পূর্বের অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে এবং আপনার আয়ের উৎস বৃদ্ধি পাবে। চাকরি পরিবর্তন সুখ বয়ে আনবে। ব্যবসায় আপনার অংশীদারের সঙ্গে আপনি ভাল মুনাফা অর্জন করবেন। জীবনসঙ্গী খোঁজার ইচ্ছা পূরণ হবে। বিয়ের জন্য ভালো প্রস্তাব পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
শুক্র আপনার রাশির একাদশ ঘরে প্রবেশ করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে এবং মানসিক চাপও কমবে। জীবন আপনার সঙ্গীর সঙ্গে সুখে কাটবে। বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে, ছাত্রছাত্রীরা কর্মজীবনে ভালো সুবিধা পেতে পারে। আপনি আপনার পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। এটি অর্থ এবং লাভ আনবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement