Advertisement

Shukra Gochar: মাসের শেষে শুক্র সুখ দেবে দুহাত ভরে, ৩ রাশির চাকরিতে প্রোমোশন পাকা

Shukra Gochar: দৈত্যদের গুরু শুক্র ধন-বৈভব, বিলাসিতা, সুখ-সমৃদ্ধি, আকর্ষণ ও প্রেমের কারক হিসাবে মানা হয়ে থাকে। শুক্র প্রায় ২৬ দিন পর রাশি পরিবর্তন করে। বৈদিক জ্যোতিষ অনুসারে, এই সময় শুক্র কর্কট রাশিতে বিরাজ করছে। অপরদিকে, জুলাইয়ের শেষে অর্থাৎ ৩১ জুলাই শুক্র সূর্যের রাশি সিংহতে প্রবেশ করবে।

শুক্রের গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jul 2024,
  • अपडेटेड 8:00 PM IST
  • দৈত্যদের গুরু শুক্র ধন-বৈভব, বিলাসিতা, সুখ-সমৃদ্ধি, আকর্ষণ ও প্রেমের কারক হিসাবে মানা হয়ে থাকে।

দৈত্যদের গুরু শুক্র ধন-বৈভব, বিলাসিতা, সুখ-সমৃদ্ধি, আকর্ষণ ও প্রেমের কারক হিসাবে মানা হয়ে থাকে। শুক্র প্রায় ২৬ দিন পর রাশি পরিবর্তন করে। বৈদিক জ্যোতিষ অনুসারে, এই সময় শুক্র কর্কট রাশিতে বিরাজ করছে। অপরদিকে, জুলাইয়ের শেষে অর্থাৎ ৩১ জুলাই শুক্র সূর্যের রাশি সিংহতে প্রবেশ করবে। সূর্যের রাশিতে যাওয়ার ফলে কিছু রাশির জাতকদের বেশ লাভ হতে চলেছে। আসুন জেনে নিই শুক্রের সিংহ রাশিতে যাওয়ার ফলে কোন রাশিদের লাভ হবে। বৈদিক জ্যোতিষ অনুসারে, শুক্র গ্রহ দুপুর ২টো ১৫ মিনিটে সিংহ রাশিতে প্রবেশ করবে। 

মিথুন রাশি
শুক্রের রাশি পরিবর্তনে এই রাশির জাতকদের জীবনে অনেক সুখ আসবে। কেরিয়ারে ইতিবাচকতা দেখা দেবে। সহকর্মী ও উচ্চ আধিকারিকদের কাছ থেকে আপনি সম্মান পাবেন। কাজের জন্য কোথাও সফর করতে হতে পারে। এতে আপনার লাভ হবে। সহকর্মীদের সঙ্গে হওয়া ভুল বোঝাবুঝি মিটবে। প্রেম জীবন ভাল কাটবে। বৈবাহিক জীবনও ভাল থাকবে। ব্যবসায় লাভ হবে। শেয়ার মার্কেট থেকেও লাভ পেতে পারেন। উপার্জনের নতুন পথ খুলে যাবে। অর্থ সঞ্চয় করতে ফল হবেন। বাইরে থেকে উপার্জন করার রাস্তা খুলতে পারে। 

কর্কট রাশি
এই রাশির জাতকদের পারিবারিক চিন্তা দূর হবে। ভাল উপার্জনের আভাস পাবেন। কর্মস্থানে আপনার কাজের প্রশংসা হবে। পদোন্নতির সঙ্গে প্রশংসাও পাবেন। ব্যবসায় লাভ পাবেন। নতুন কোনও ব্যবসা শুরু করতে চাইলে তা করে ফেলতে পারেন। আপনি লাভ করতে সফল হবেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। সঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটবে। স্বাস্থ্য ভাল থাকবে। 

সিংহ রাশি
বেকাররা এই সময় চাকরি পাবেন। কাজের জন্য দূরে কোথাও যাত্রা করতে হতে পারে। এতে আপনার লাভ হবে। ব্যবসায় আপনি দারুণ লাভ করবেন এই সময়। আর্থিক অবস্থা এই সময় খুব ভাল থাকবে। আপনি অধিক অর্থ উপার্জন করতে সফল হবেন। আয়ের নতুন রাস্তা খুলবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মধুর হবে। সন্তান সুখ পেতে পারেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement