Advertisement

April Shukra Blessing Zodiac: আগামী ২১ দিন আপনিই রাজা, শুক্রের কৃপায় প্রচুর সম্পদ-সাফল্য যোগ ৫ রাশির

Shukra Gochar 2024: শুক্র বর্তমানে বৃহস্পতির রাশি মীন রাশিতে অবস্থান করছে এবং ২৪ এপ্রিল পর্যন্ত মীন রাশিতে থাকবে। তখন পর্যন্ত ৫টি রাশির জাতক জাতিকাদের অগাধ সম্পদ ও সত্যিকারের ভালোবাসা পাওয়ার জন্য এই সময়টি খুবই শুভ।

২৪ এপ্রিল পর্যন্ত সোনায় সোহাগা ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Apr 2024,
  • अपडेटेड 11:45 AM IST

Shukra Gochar Good Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যাদের রাশিতে শুক্র গ্রহ শক্তিশালী তারা অল্প সময়ের মধ্যে উচ্চ অবস্থান অর্জন করে। এছাড়াও, তাদের জীবনে সম্পদের কোন অভাব নেই। সেই মানুষগুলো তাদের পছন্দের সঙ্গী পায়। তারা আকর্ষণীয় এবং সুন্দর হয়ে থাকেন। সামগ্রিকভাবে, এই ধরনের লোকেরা রাজার মতো জীবন উপভোগ করেন। তাই শুক্রকে সুখের কারক বলা হয়েছে। ৩১ মার্চ, শুক্র মীন রাশিতে গোচর করেছেন  এবং এখন ২৪ এপ্রিল পর্যন্ত মীন রাশিতে অবস্থান করবেন। এই সময়ে শুক্র কিছু রাশির জন্য খুব দয়ালু হতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২০২৪ সালের এপ্রিল মাসে এই শুক্র গোচর খুব ভাগ্যবান প্রমাণিত হতে পারে। 

বৃষ রাশি (Taurus)
 এই সময় আপনার অনেক ইচ্ছা পূরণ হবে। আপনার প্রচুর অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সৌন্দর্য ও আকর্ষণও বাড়বে। জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে। আরও উপকারের জন্য, মন্দিরে সুগন্ধি দান করুন বা রুমালে সুগন্ধি লাগান এবং আপনার কাছে রাখুন।

কর্কট রাশি (Cancer)
আপনি প্রতিটি পদক্ষেপে ভাগ্যের সমর্থন পাবেন, যার কারণে আপনার কাজ সহজে হয়ে যাবে। আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি পাবে। অর্থের সংকট দূর হবে এবং অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। কোনো তীর্থস্থানে ভ্রমণ উপকারী হবে।  

বৃশ্চিক রাশি (Scorpio)
এই শুক্র গোচর  আপনার প্রেম জীবনের জন্য খুবই শুভ। অবিবাহিত মানুষ সত্যিকারের ভালবাসা খুঁজে পাবে। যাদের ব্রেকআপ হয়েছে তারা তাদের ভালোবাসা ফিরে পেতে পারে। বিয়ে ঠিক হয়ে যেতে পারে। বিবাহিতদের মধ্যে সম্পর্কের গভীরতা থাকবে।  

ধনু রাশি (Sagittarius)
দালান, জমি, যানবাহন থেকে লাভবান হতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। বাহনের মালিক হওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। মায়ের আশীর্বাদ ও সহযোগিতায় সকল কাজ সফল হবে। 

Advertisement

মীন রাশি (Pisces)
এই ব্যক্তিদের উচ্চ পদ, অর্থ এবং প্রতিপত্তি পাওয়ার সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে। আপনি আর্থিকভাবে সন্তুষ্ট বোধ করবেন। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। বিয়েও করতে পারেন। পুরনো প্রেম ফিরে আসতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement