Advertisement

Shukra Gochar 2024 Effects: লক্ষ্মী-নারায়ণ যোগে বিপদ কাটবে ৩ রাশির, এখন সুখের সময়

Shukra Gochar 2024: বুধ ও শুক্রের মিলনে তৈরি হবে 'লক্ষ্মীনারায়ণ যোগ’। যোগের শুভ প্রভাবে আর্থিক দিকে তাদের খুব লাভ হবে এদের, তারা জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। ব্যবসায় খুব উন্নতি করতে পারবেন এই রাশির জাতক-জাতিকারা, তাঁদের মধ্যে কারা রয়েছেন, দেখুন।

লক্ষ্মী-নারায়ণ যোগে বিপদ কাটবে ৩ রাশির, এখন সুখের সময়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Jan 2024,
  • अपडेटेड 4:32 PM IST

Venus Transit 2024 : জ্যোতিষশাস্ত্রে (astrology) গ্রহরা যখন স্থান পরিবর্তন করে তখন ১২ রাশির ব্যক্তিদের উপরে শুভ ও অশুভ প্রভাব ফেলে। ঠিক তেমনই তারা নানান রকম যোগেরও সৃষ্টি করে। জানুয়ারি মাসের ১৮ তারিখ শুক্র গ্রহ ধনু রাশিতে প্রবেশ করবে। সেখানেই বর্তমানে উপস্থিত রয়েছে বুধ গ্রহ। বুধ ও শুক্রের মিলনে তৈরি হবে 'লক্ষ্মীনারায়ণ যোগ’।

এই শুভ যোগের প্রভাবে কিছু রাশির জাতকের ভাগ্যের তালা খুলতে চলেছে বছরের প্রথম মাসেই। ভগবান লক্ষ্মী নারায়ণ আপনার প্রতি সদয় হবেন এবং৩ টি রাশির জাতকদের কষ্ট লাঘব করেবে। আর্থিক লাভের প্রচুর সম্ভাবনা থাকবে। এই রাশির জাতকদের আয় আকস্মিকভাবে বৃদ্ধি পাবে এবং তারা তাদের কর্মজীবনে চমৎকার সুযোগ পাবেন।

মেষ (Aries)

রাশির জাতক-জাতিকাদের উপর। এসময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। পরিকল্পনামাফিক সব কাজ হয়ে যাবে আপনার। যারা প্রেমের সম্পর্কে যুক্ত তাদের জীবনে শুভ সময় শুরু হবে। এসময় শিক্ষার্থীদের জন্য খুব ভালো সময়। এরা জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। তাছাড়া এই সময় আপনি অংশীদারিত্ব ব্যবসার বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভের সম্ভাবনা রয়েছে। যে কোনও ব্যবসাতেই খুব লাভ করতে পারবেন আপনারা। সকল পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবেন। আটকে থাকা কাজ আপনাদের হয়ে যাবে।

কুম্ভ (Aquarius)

রাশি এই সময়ে কুম্ভ রাশির ব্যক্তিরা জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। শুধু তাই নয়, আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। আর্থিক দিকে খুব লাভ হবে। যদি আপনি ভবিষ্যতের জন্য কোনও পরিকল্পনা করেন সেই পরিকল্পনা বাস্তবায়িত হবে। তাছাড়া এসময় আপনাদের কেরিয়ারে খুব উন্নতি হবে। আপনার শরীর সুস্থ থাকবে। পায়ের ব্যথায় ভুগতে হতে পারে। বেশি শরীর খারাপ হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেবেন। 

Advertisement

ধনু (Sagittarius)

ধনু রাশির জাতক জাতিকাদের উপর যোগের শুভ প্রভাব পড়বে। তাই এসময় আপনার দাম্পত্য জীবনে খুব সফলতা আসবে। আপনি খুব সুখী হবেন জীবনে। অবিবাহিতদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। এসময় কাউকে ঋণ দিলে সেই ঋণ খুব সহজেই আপনি ফেরত পেয়ে যাবেন। এসময় বিদেশে যাত্রার সম্ভাবনা রয়েছে আপনার, পৈতৃক সম্পত্তি ফিরে পেতে পারেন এই রাশির ব্যক্তিরা। ব্যবসায় কোথাও যদি বিনিয়োগ করতে চান করতে পারেন। এসময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, যেখানে গিয়ে আপনার স্ত্রীর সঙ্গে যে মতবিরোধ ছিল তা দ্রুতই মিটে যাবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement