Advertisement

March Shukra Blessing Zodiac: মার্চে দু'বার চাল বদল শুক্রের, ধনসম্পদের বৃষ্টি ৪ রাশিতে

Shukra Rashi Parivartan March 2024: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ধন ও সমৃদ্ধির দাতা শুক্র মার্চ মাসে দু'বার তার রাশি পরিবর্তন করতে চলেছে, যার কারণে মিথুন-সহ কিছু রাশি খুব শুভ ফল পাবে।

মার্চে বিলাসিতায় ভরবে ৪ রাশির জীবন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Feb 2024,
  • अपडेटेड 10:29 AM IST

Shukra Gochar March Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ  নির্দিষ্ট বিরতির পরে পর নিজের রাশি পরিবর্তিত করে। মার্চ মাসে সূর্য, বুধ, মঙ্গল ও শুক্রসহ চারটি বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। সম্পদের দাতা শুক্র এই মাসে দু'বার তার গতিপথ পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ৭ মার্চ, ২০২৪-এ শুক্র মকর রাশি থেকে কুম্ভ রাশিতে চলে যাবে।এরপর ৩১ মার্চ, ২০২৪-এ আবার পগোচর করবে  এবং মীন রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে ধন, গৌরব, ঐশ্বর্য, সুখী দাম্পত্য জীবন ও সম্পদের কারক বলে মনে করা হয়। কিছু রাশির জন্য মার্চ মাসে দু'বার শুক্রের গতি পরিবর্তন প্রচুর উপকার নিয়ে আসছে। চলুন এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানা যাক...

মিথুন রাশি (Gemini)
প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। আপনি আপনার কাজের কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। শিক্ষামূলক কাজে অভূতপূর্ব সাফল্য পাবেন।

সিংহ রাশি (Leo)
আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। প্রেম জীবনে সমস্যা দূর হবে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে।

কন্যা রাশি (Virgo)
কর্মক্ষেত্রে উন্নতির নতুন সুযোগ আসবে। বস্তুগত আরাম বাড়বে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। সামাজিক মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মকর রাশি (Capricorn)
বিয়ে ঠিক হয়ে যেতে পারে। অপ্রত্যাশিত আয়ের উৎস থেকে আর্থিক লাভ হবে। সম্পর্কের মধ্যে ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। আরাম ও বিলাসের জীবন যাপন করবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফল হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement