Advertisement

Shukra Gochar Lucky Zodiac from Today: শুক্রের গোচরে গজলক্ষ্মী যোগ, আজ থেকে বাম্পার সুবিধা ৪ রাশির ভাগ্যে

Shukra Gochar 2023: আজকে অর্থাৎ ৭ অগাস্ট, ২০২৩ তারিখে শুক্র চন্দ্রের রাশি কর্কট রাশিতে প্রবেশ করছে। শুক্র গ্রহের রাশি পরিবর্তনের কারণে গজলক্ষ্মী রাজযোগ তৈরি হচ্ছে, শুক্র গোচরের কারণে ৪ রাশির জাতকদের বেতন ও আয় বৃদ্ধি পাবে।

আজ থেকে দেবী লক্ষ্মী সহায় ৪ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Aug 2023,
  • अपडेटेड 5:49 AM IST

Shukra Blessing Zodiac: আজ শ্রাবণের তৃতীয় সোমবার, আর এই দিনেই অর্থাৎ ৭ অগাস্ট, ২০২৩ সকাল ১০.৩৭ মিনিটে, শুক্র চন্দ্রের রাশি কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্র হল সুখ, সম্পদ, বিলাসিতা, সৌন্দর্য, জাঁকজমক এবং রোমান্সের কারক। কোষ্ঠীতে শুক্রের অবস্থান শক্তিশালী হলে সেই ব্যক্তি ধনী হন।

অগাস্টে শুক্রের রাশি পরিবর্তনের কারণে গজলক্ষ্মী রাজযোগ তৈরি হবে, যার কারণে অনেক রাশির জাতক-জাতিকার জীবনে ধন-সম্পদ, সাফল্য এবং খ্যাতি বৃদ্ধি পাবে। মা লক্ষ্মী এই রাশিগুলির প্রতি সদয় হবেন। আসুন জেনে নেওয়া যাক শুক্র গ্রহের কারণে কোন রাশির জাতকদের বেতন ও আয় বৃদ্ধি পাবে।

শুক্র গোচর  এই রাশির জাতকদের উপকৃত করবে 
কর্কট রাশি (Cancer)

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের গোচর অর্থের দিক থেকে লাভজনক প্রমাণিত হবে, কারণ শুক্র আপনার রাশিতে প্রবেশ করছে। গজলক্ষ্মী যোগের কারণে আয়ের উৎস বাড়বে। খরচ হবে কিন্তু সঞ্চয়ও হবে। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। প্রেম জীবনে চলমান সমস্যা দূর হবে। বিয়ের জন্য ভালো প্রস্তাব আসবে। মায়ের পরামর্শ কিছু কাজে সাফল্য এনে দিতে পারে। চাকরিজীবীদের পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি (Virgo)
শুক্রের রাশি  পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকরা ব্যবসায় ভালো লাভ পাবেন। বিনিয়োগের জন্য সময় অনুকূল। পুরানো বিনিয়োগ থেকে প্রচুর সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তিতেও লাভ হবে। শুক্রের কৃপায় জীবনসঙ্গীর সঙ্গে  ভালো সমন্বয় থাকবে এবং দাম্পত্য জীবনে সুখ থাকবে।

মকর রাশি (Capricorn) 
 শুক্রের রাশি পরিবর্তনের কারণে আপনি গজলক্ষ্মী রাজযোগের পূর্ণ সুবিধা পাবেন। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে।  আপনি নতুন চাকরির অফার পাবেন, কাঙ্ক্ষিত বেতন পাওয়ার সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বে করা ব্যবসা থেকে ভালো লাভ পাবেন। একটি নতুন ডিল  চূড়ান্ত হতে পারে যা দীর্ঘমেয়াদে উপকারী প্রমাণিত হবে।

Advertisement

তুলা রাশি (Libra)
 শুক্র তার গতিপথ পরিবর্তন করে আপনার রাশিতে কর্মের ঘরে বক্রী হবে। এতে ব্যবসায়ী ও চাকরিজীবী উভয়েই আর্থিক সুবিধা পেতে যাচ্ছেন। আপনার পরিকল্পনা সফল হবে। মিডিয়া, মার্কেটিং, শিক্ষা এবং যোগাযোগের সঙ্গে  যুক্ত ব্যক্তিরা  দুর্দান্ত  সময় কাটাবে। আপনি আপনার  কথার স্টাইল দিয়ে লোকদের আকৃষ্ট করতে সক্ষম হবেন, যা আপনার সাফল্যের জন্য ফলদায়ক হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement