Advertisement

Shukra Gochar January 2024 Lucky Zodiac: সদয় হচ্ছে ভোগ-বিলাসের গ্রহ, জানুয়ারিতে ধনী হতে পারে ৪ রাশি

Shukra Gochar Effect: শুক্র হল সম্পদ, জাঁকজমক এবং বিলাসের কারক। যখনই শুক্র তার রাশি পরিবর্তন করে, তখনই সমস্ত অর্থাৎ ১২টি রাশির জীবনযাত্রার মান, সুখ এবং আর্থিক অবস্থা প্রভাবিত হয়।

Shukra Gochar Effect
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Dec 2023,
  • अपडेटेड 9:11 AM IST

Shukra Gochar in Vrischik: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয় কারণ শুক্র সম্পদ, গৌরব, বিলাসিতা, প্রেম, আকর্ষণ এবং সৌন্দর্য দেয়। সম্প্রতি শুক্র গ্রহ  গোচর করে  বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। এখন ১৮ জানুয়ারি, ২০২৪ পর্যন্ত শুক্র বৃশ্চিক রাশিতে থাকবে। বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। এছাড়াও, শুক্র এবং মঙ্গলের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এমন পরিস্থিতিতে শুক্র কিছু রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই লোকেরা ভাগ্যের কাছ থেকে প্রচুর সমর্থন পেতে পারে, যা তাদের কাজকে সাফল্যের দিকে নিয়ে যাবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির সৌভাগ্য  শুক্র গ্রহের দ্বারা প্রভাবিত হবে। 

শুক্র অপার সম্পদ ও সমৃদ্ধি দেবে ৩ রাশিকে
বৃষ রাশি (Taurus)

শুক্রের গোচর  বৃষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই ব্যক্তিরা তাদের সঙ্গীর কাছ থেকে অনেক সাহায্য পাবেন। আপনার সঙ্গী প্রতিটি পদক্ষেপে আপনার সঙ্গে থাকবে এবং আপনি সাফল্য পাবেন। জীবনসঙ্গীর উন্নতিও হতে পারে। অংশীদারিত্বের কাজ শুরু ফল দেবে, ব্যবসা প্রসারিত করার জন্য এটি একটি শুভ সময়। আপনার জীবনে আরাম এবং বিলাসিতা বৃদ্ধি পাবে। আপনার সাহস, শক্তি এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। নতুন বাড়ি ও গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
 শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করছে এবং এই রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিদের ব্যক্তিত্বের উন্নতি হবে। কর্মক্ষেত্রে কর্মক্ষমতা ভালো হবে। আপনি বস্তুগত স্বাচ্ছন্দ্য বাড়বে এবং আপনার জীবনযাত্রার মানও উন্নত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আর্থিক সুবিধা হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। ঋণ থেকে মুক্তি পাবেন। 

মীন রাশি (Pisces)
শুক্রের রাশি পরিবর্তন মীন রাশির জাতকদের জন্যও খুব শুভ ফল দেবে। ভাগ্য এই মানুষদের পক্ষে থাকবে। আপনার মুলতুবি কাজ দ্রুত সম্পন্ন হতে শুরু করবে। নতুন কোনো প্রকল্পে কাজ শুরু করতে পারেন। এতে আপনি সফলতাও পাবেন। চাকরি-ব্যবসায় আপনার কর্মক্ষমতা ভালো হবে। আপনি আপনার কর্মজীবনে যে লক্ষ্যগুলি নির্ধারণ করেছেন তা অর্জনে আপনি সফল হবেন। সম্পদের পাশাপাশি সম্মানও বাড়বে। আপনি ধর্মীয় বা শুভ কর্মসূচীতেও অংশ নিতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement