Advertisement

Shukra Gochar March Lucky Zodiac: শুক্রের চাল বদল, মার্চে লক্ষ্মীর আশীর্বাদে পূর্ণ হবে ৩ রাশির মনস্কামনা

Shukra Gochar March 2024: শুক্র গ্রহ আগামী মাসে অর্থাৎ ৭ মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করবে। বর্তমানে শুক্র মকর রাশিতে অবস্থিত। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে সুখ, ঐশ্বর্য, ধন এবং বৈভবের কারক হিসাবে বিবেচনা করা হয়।

শুক্র গ্রহ আগামী মাসে অর্থাৎ ৭ মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Feb 2024,
  • अपडेटेड 7:58 AM IST

Shukra Gochar March 2024 Effects: জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের গতিবিধি খুবই গুরুত্বপূর্ণ। প্রতিটি গ্রহের গতিবিধি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। কারো প্রভাব ইতিবাচক আবার কারো নেতিবাচক। এই কারণে শুক্র আগামী মাসে অর্থাৎ ৭ মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করবে। বর্তমানে শুক্র মকর রাশিতে অবস্থিত। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে সুখ, ঐশ্বর্য, ধন এবং বৈভবের কারক হিসাবে বিবেচনা করা হয়। মার্চ মাসে শুক্র গ্রহের প্রভাব এই ৩টি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই ৩টি রাশি সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের গোচর অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। এই সময়টি বিনিয়োগের জন্য খুব ভালো বলে মনে করা হচ্ছে। এই সময়ে নতুন চাকরিরও সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। ব্যবসায়ী, মিডিয়া এবং চলচ্চিত্র জগতের মানুষের জন্য এই সময়টা খুবই শুভ হবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য শুক্রের রাশি পরিবর্তন কিছু সুখবর বয়ে আনতে পারে। তুলা রাশির শাসক গ্রহও শুক্র। এই কারণে, আপনি আপনার কাজে ভাগ্যের সমর্থনও পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে যা আপনার আর্থিক পরিস্থিতিকেও শক্তিশালী করবে। বেড়াতেও যেতে পারেন। কোনো রোগ দীর্ঘদিন ধরে কষ্ট দিলে  তা থেকে মুক্তি মিলতে পারে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকারাও শুক্রের গোচর থেকে  লাভবান হবেন। ছেলেমেয়েরা পড়াশোনায় ভালো ফল পেতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। বিয়ের সম্বন্ধও এই সময়ে আপনার জন্য আসতে পারে। আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে যার কারণে অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে বলে মনে হচ্ছে। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। 

Advertisement


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement