Advertisement

Lakshmi Blessing Zodiacs Till 30 May: ৩০ মে পর্যন্ত লক্ষ্মীলাভের যোগ ৫ রাশির, সহায় বিলাস-বৈভবের গ্রহ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, জন্মকোষ্ঠীতে শুক্র গ্রহ সু-অবস্থানে থাকলে জীবনে অর্থের অভাব হয় না। ফলে শুক্র সদয় হলে তৈরি হয় লক্ষ্মীলাভের যোগ। শুক্রের গমনে উপকৃত হতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। ৩০ মে পর্যন্ত থাকবে এই সুসময়। 

Shukra lucky rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 07 May 2023,
  • अपडेटेड 8:23 PM IST
  • জন্মকোষ্ঠীতে শুক্র গ্রহ সু-অবস্থানে থাকলে জীবনে অর্থের অভাব হয় না।
  • শুক্রের গমনে উপকৃত হতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা।

সুখ-সম্পদ ও সম্পদের কারক শুক্রগ্রহ। ২ মে রাশি পরিবর্তন করেছেন শুক্রদেব। দুপুর ১টা ৫০ মিনিটে শুক্র গমন করেছেন মিথুন রাশিতে। আগামী ২৯ মে পর্যন্ত এই রাশিতে থাকবে শুক্র। ৩০ মে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, জন্মকোষ্ঠীতে শুক্র গ্রহ সু-অবস্থানে থাকলে জীবনে অর্থের অভাব হয় না। ফলে শুক্র সদয় হলে তৈরি হয় লক্ষ্মীলাভের যোগ। শুক্রের গমনে উপকৃত হতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। ৩০ মে পর্যন্ত থাকবে এই সুসময়। 

মেষ- মিথুন রাশিতে শুক্র প্রবেশের ফলে মেষ রাশির জাতক-জাতিকারা দারুণভাবে লাভবান হবেন। এই সময়ে আপনি বন্ধু এবং পরিবারের সঙ্গে মনের মতো সময় কাটাবেন। অর্থ ও লাভের যোগ তৈরি হয়েছে এই সময়টা ব্যবসায়ীদের জন্য ভালো যাচ্ছে। ৩০ মে পর্যন্ত বিনিয়োগের জন্য আদর্শ সময়। আপনি যা করবেন তাতেই পাবেন সাফল্য। 

মিথুন- শুক্র মিথুন রাশিতে গমন করেছে। এই সময়টা আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সময়ে সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। আপনার কাজের উন্নতি হবে। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবেন। পাবেন সিনিয়রদের সমর্থন। 

সিংহ- শুক্রের রাশি পরিবর্তন সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হয়েছে। এই সময়ে আপনার কাজ প্রশংসিত হবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তাদের সহযোগিতা পাবেন। আপনার জন্য এই সময়টি শুভ। বিনিয়োগ সংক্রান্ত বড় সিদ্ধান্ত নিতে পারেন। আপনি এই সময়ে এগিয়ে যাবেন। 

আরও পড়ুন- আড়াই বছর মালামাল ৪ রাশি, মে মাসে শনিজয়ন্তীতে মন দিয়ে করুন বড়বাবার পুজো

তুলা- শুক্রের রাশির পরিবর্তন তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিকভাবে লাভজনক হতে চলেছে। এই সময়ে আপনি সম্পত্তি থেকে লাভবান হবেনন। এই সময়ে আটকে থাকা টাকা পেতে পারেন। বেড়াতে গেলে সুবিধা পাবেন। যে কোনও কাজে হাত দিতে পারেন। এই সময়টা আপনার জন্য শুভ। 

Advertisement

মীন- মীন রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র গ্রহের স্থানান্তর অত্যন্ত শুভ হতে চলেছে। এই সময়ে আপনি পরিবারের সমর্থন পাবেন। এই সময়ে ভালো খবর পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ী শ্রেণীর জন্য খুব শুভ হতে চলেছে। চাকরিজীবীরাও উন্নতি করবেন। কর্মস্থলে কাজের প্রশংসা হবে। আপনার আয় বাড়তে পারে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement