Advertisement

Shukra Margi Good Luck from Today: এবার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে, মার্গী শুক্র বাড়ি-গাড়ি দেবে ৪ রাশিকে

Shukra Margi 2023: আজ ৪ সেপ্টেম্বর ২০২৩ থেকে, শুক্র, যা সম্পদ এবং বিলাসিতা দেয়, মার্গী হতে যাচ্ছে। কর্কট রাশিতে শুক্রের সোজা চাল কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে।

আজ থেকে শুক্রের কৃপায় সুদিন ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Sep 2023,
  • अपडेटेड 5:48 AM IST

Shukra Margi in Kark 2023 Positive Impact: জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহ, যা সম্পদ, বিলাসিতা, সুখ এবং গৌরবের কারক হিসাবে বিবেচিত হয়, একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে গণ্য হয়। কারণ শুধুমাত্র শুক্রের কৃপায় আমরা জীবনে সম্পদ, যশ ও সুখ পাই। শুক্র এতদিন কর্কট রাশিতে বক্রী ছিল  এবং আজ সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩ থেকে মার্গী হচ্ছে। শুক্রর সোজা চাল  সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। বিশেষ করে এই রাশির জাতকদের জন্য শুক্রর মার্গী চাল অনেক সুবিধা দেবে। 

রাশির উপর মার্গী শুক্রের ইতিবাচক প্রভাব 
মেষ রাশি (Aries)

 শুক্রের মার্গী গতি  মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। এসব মানুষের লেখা-পড়ার প্রতি আগ্রহ বাড়বে। আপনি ভাল কাজ করবেন এবং আপনি এর জন্য পুরষ্কার পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল খবর পাবেন। ছাত্রছাত্রীদের জন্য সময়টা ভালো। মন কিছুটা অশান্ত থাকলেও মন্ত্র জপ বা ধ্যান করলে উপকার পাওয়া যাবে। 

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির অধিপতি শুক্র গ্রহ এবং শুক্র মার্গী  হওয়ায় এই রাশির জাতক জাতিকাদের অনেক উপকার হবে। এই লোকেরা সুখী হবে। অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ পেয়ে আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি একটি শক্তিশালী অবস্থানে থাকবেন। ধর্মের প্রতি ঝোঁক বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। অবিবাহিত ব্যক্তিরা জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
 শুক্রের সোজা চাল  মিথুন রাশির জাতকদের মানসিক চাপ থেকে মুক্তি দেবে। আপনি অনেক দিন পর সুখী এবং স্বস্তি বোধ করবেন। বস আপনার কাজে খুশি হবেন। আপনি অগ্রগতি পাবেন। আয় বাড়বে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা ভালো যাবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
 শুক্রের মার্গী গতি  বৃশ্চিক রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়াতে পারে। আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনি তার সম্পূর্ণ ফলাফল পাবেন। পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement