Advertisement

Shukra Nakshatra Parivartan: শুক্রের অনুরাধা নক্ষত্রে প্রবেশ, ৩ রাশির অর্থলাভ; রাত পোহালেই 'অচ্ছে দিন'

শুক্র গ্রহকে সম্মান, আরাম, বিলাসিতা, সম্পদ এবং খ্যাতির কারক বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট সময়ের পরে, শুক্রের রাশির নক্ষত্রেরও পরিবর্তন হয়। বর্তমানে শুক্র বিশাখা নক্ষত্রে অবস্থান করছে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, আগামিকাল অর্থাৎ ১৬ অক্টোবর শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে।

শুক্র নক্ষত্র গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Oct 2024,
  • अपडेटेड 3:14 PM IST

Shukra Nakshatra Parivartan: শুক্র গ্রহকে সম্মান, আরাম, বিলাসিতা, সম্পদ এবং খ্যাতির কারক বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট সময়ের পরে, শুক্রের রাশির নক্ষত্রেরও পরিবর্তন হয়। বর্তমানে শুক্র বিশাখা নক্ষত্রে অবস্থান করছে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, আগামিকাল অর্থাৎ ১৬ অক্টোবর শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে।

আগামিকাল শুক্র পাড়ি দেবে
শুক্র ১৬ অক্টোবর সকাল ১২টা ১২ মিনিটে অনুরাধা নক্ষত্রে প্রবেশ করবে। এই নক্ষত্র পরিবর্তন তিনটি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এছাড়াও, অর্থনৈতিক অবস্থার উন্নতি দেখা যেতে পারে। জানুন এই রাশির চিহ্নগুলো সম্পর্কে...

বৃষ রাশি
শুক্রের নক্ষত্র পরিবর্তন বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর বয়ে আনতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মজীবীদের বেতন বাড়ানো যায়, পদোন্নতিও করা যায়। যারা ব্যবসা করেন তারা তাদের ক্লায়েন্টদের সঙ্গে তাদের সম্পর্ক মজবুত করবে। যে ছাত্ররা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে তারা তাদের কঠোর পরিশ্রমের পুরষ্কার কাটাতে পারে।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। যারা ব্যবসা করেন তাদের জন্য সময় অনুকূল থাকবে। নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে যাতে লাভও হবে বিশাল। লাভের নতুন উৎস তৈরি হতে পারে যে কারণে আর্থিক অবস্থার উন্নতি দেখতে পাবেন। যদি কোনও রোগে ভুগছেন তাহলে তা থেকে মুক্তি পেতে পারেন। আপনার কর্মক্ষেত্রে নিষ্ঠার সঙ্গে কাজ করুন।

কুম্ভ রাশি
অনুরাধা নক্ষত্রে শুক্রের গোচর খুবই উপকারী বলে মনে করা হয়। অর্থ সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পদোন্নতি পাননি এমন কর্মরত ব্যক্তিরা সুখবর শুনতে পেতে পারেন। আপনার বস কাজে খুশি হতে পারে। নতুন দায়িত্বও আপনাকে অর্পণ করা হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement