Advertisement

Shukra Gochar May 2023 Lucky Zodiac: শুক্রের গোচরে ৫ রাশির কপাল খুলতে পারে, ব্যাপক অর্থযোগ

Shukra Gochar 2023: ধন, সম্পদ, বিলাসিতা, প্রেম, রোমান্সের কারক গ্রহ শুক্র মিথুন রাশিতে গোচর করতে চলেছে। শুক্রের রাশি পরিবর্তন ৫টি রাশির মানুষের জীবনকে সুখ ও সমৃদ্ধিতে ভরিয়ে দেবে।

শুক্রের গোচরে কপাল ফিরছে ৫ রাশির, কাল থেকে শুরু অর্থযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 May 2023,
  • अपडेटेड 10:25 AM IST

Shukra Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে আগামিকাল অর্থাৎ ২ মে শুক্র মিথুন রাশিতে প্রবেশ করবে। শুক্র গোচর হবে ২ মে দুপুর ১.৫০ মিনিটে। শুক্র হল সম্পদ এবং বিলাসিতা প্রদানকারী গ্রহ। এই শুক্র গোচর ৫টি রাশির জাতকদের জন্য প্রচুর অর্থ নিয়ে আসতে পারে এবং তাদের জীবন সুখ এবং ভালবাসায় পূর্ণ হতে পারে। যে ব্যক্তিদের কোষ্ঠীকে  শুক্র ভাল জায়গায় রয়েছে তারা রাজার মতো অঢেল সম্পদ ও জীবন পান। অন্যদিকে, শুক্র দুর্বল হলে কষ্ট ও অভাবে ভরা জীবন দেয়। আসুন জেনে নেওয়া যাক শুক্রের গোচর কোন রাশির জাতকদের উপকার করবে। 

রাশির  উপর শুক্র গ্রহের শুভ প্রভাব 
মেষ রাশি (Aries)

 শুক্র গোচর মেষ রাশির জাতকদের শক্তিশালী সুবিধা দেবে। আপনার আয় বাড়বে। জীবনে আরাম বাড়বে। ব্যবসার জন্য এই সময়টা ভালো যাবে। প্রেম জীবন ভালো যাবে। সব মিলিয়ে এই সময়টা খুব ভালো যাবে। 

মিথুন রাশি (Gemini)
 শুক্র মিথুন রাশিতে গোচর করছে এবং এই রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। আপনার ব্যক্তিত্বের প্রতি লোকের আকর্ষণ বাড়বে। আপনার কাজ ভালো হবে। ব্যবসায় উন্নতি হবে। 

সিংহ রাশি (Leo)
 শুক্রের গোচর সিংহ রাশির জাতকদেরও অনেক সুবিধা দেবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পাবেন। আপনার প্রেম জীবন ভালবাসায় পূর্ণ হবে। অর্থ লাভ হবে। 

তুলা রাশি (Libra)
শুক্র তুলা রাশির অধিপতি এবং শুক্রের এই গোচর তুলার জাতকদের উপকার করবে। পৈতৃক সম্পত্তি পাওয়া যাবে। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। ভ্রমণ উপকারী হবে। 

মীন রাশি (Pisces)
 শুক্রের গোচর মীন রাশির জাতক-জাতিকাদের নানা দিক থেকে সুবিধা দেবে। টাকা পাবেন। ব্যবসায় দ্রুত অগ্রগতি হবে। প্রমোশন-ইনক্রিমেন্ট পেতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement