Advertisement

March Successful Zodiac: শনি-শুক্রের কৃপা, মার্চে দারুণ উন্নতি ৫ রাশির জীবনে

March Lucky Rasi: কুম্ভ রাশিতে শুক্রের গোচরের কারণে শুক্র এবং শনির একটি চমৎকার সংযোগ তৈরি হতে চলেছে। শুক্রকে অর্থ এবং বস্তুগত সুবিধার কারক হিসাবে বিবেচনা করা হলেও, শনি হল কর্মফলের গ্রহ। শুক্র ও শনির মিলনের কারণে তুলা ও কুম্ভ-সহ ৫টি রাশির মানুষের ভাগ্যের পরিবর্তন হতে চলেছে। শুক্র মার্চের শুরুতে কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং শনির সঙ্গে মিলিত হবে। শুক্র এবং শনির সংযোগের কারণে, এই রাশির লোকেরা তাদের কর্মজীবনে লাভবান হবে এবং ব্যবসায় ধনী হবে। চলুন দেখে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলি।

মার্চে কেরিয়ারে সাফল্য সুসময় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Feb 2024,
  • अपडेटेड 9:42 AM IST

Shukra Shani yuti: মার্চের প্রথম সপ্তাহে শুক্র গ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং এর সঙ্গে শুক্র ও শনির মিলন ঘটবে। শনি ইতিমধ্যেই তার মূলত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে উপবিষ্ট। শুক্র ৬ মার্চ কুম্ভ রাশিতে গোচর করবে এবং শনির সঙ্গে মিলিত হবে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র এবং শনি একে অপরের বন্ধুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচিত হয়। তাই বলা হচ্ছে যে শুক্র এবং শনির মিলন তুলা এবং কুম্ভ-সহ ৫টি রাশির জাতকদের অনেক উপকার করবে। তারা ব্যবসায় সাফল্য পাবে এবং তাদের কর্মজীবনেও উচ্চ লাফ দেবেন। চলুন দেখে নেওয়া যাক এই ৫টি রাশির জাতক কারা।

বৃষ রাশি (Taurus)
শুক্র ও শনির মিলনের কারণে বৃষ রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও ব্যবসায় দারুণ অগ্রগতি পাবেন এবং আপনার জীবনে শুভ প্রভাব বৃদ্ধি পাবে। আপনি এই সময়ে একটি নতুন চাকরি পেতে পারেন এবং আপনার পেশাগত জীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। আপনার আর্থিক দিক শক্তিশালী হবে এবং ব্যবসায়ীদের লাভও ভাল হবে। কোথাও থেকে আটকে থাকা টাকা পেয়ে আপনার থমকে যাওয়া পরিকল্পনাগুলি আবার চালু করা যেতে পারে।

কর্কট রাশি (Cancer)
শুক্র এবং শনির সংযোগ কর্কট রাশির জাতকদের  প্রেমের জীবন এবং পেশাদার জীবনের জন্য দুর্দান্ত হিসাবে বিবেচিত হবে। আপনি এর প্রভাবের কারণে সত্যিকারের ভালবাসা পেতে পারেন এবং আপনার কর্মজীবনে একটি বড় পরিবর্তন হতে পারে একজন সিনিয়রের কারণে। এই পরিবর্তনটি আপনার জীবনে শুভ প্রভাব বাড়াবে বলে বিশ্বাস করা হচ্ছে। আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে এবং আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। যারা মিডিয়া জগতের সঙ্গে যুক্ত তাদের জন্য শুভ সুযোগ আসবে।

তুলা রাশি (Libra)
শুক্রকে তুলা রাশির অধিপতি মনে করা হয়। শনির সঙ্গে সম্পর্কের কারণে তুলা রাশির জাতকরা তাদের কর্মজীবনে অনেক বিস্ময়কর সুযোগ পেতে চলেছে। শুক্র এবং শনির এই মিলন আপনার সম্পদ বৃদ্ধি করবে বলে মনে করা হচ্ছে। আপনি পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সুযোগ পাচ্ছেন। আপনি একটি নতুন সম্পত্তি বা একটি নতুন গাড়ি কিনতে পারেন। পিতা ও পৈতৃক সম্পত্তির ক্ষেত্রেও আপনি লাভবান হতে চলেছেন।

Advertisement

মকর রাশি (Capricorn)
মকর রাশির মানুষদের জন্য, শনিকে রাশির অধিপতি হিসাবে বিবেচনা করা হয়। শনি যখন বন্ধু শুক্রের সঙ্গে যোগ তৈরি করে, তখন এটি শুভ ফলও দেবে এবং আপনি আপনার কর্মজীবনে দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনি দীর্ঘদিন ধরে যে ধরণের চাকরি খুঁজছিলেন তা এখন পূরণ হতে পারে। আপনার জীবনে আরাম এবং বিলাসিতা বৃদ্ধি পাবে এবং আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। এর মধ্যে আপনি একটি ভাল পরিমাণ অর্থ সঞ্চয় করতে পারেন। পরিবারে আপনার প্রভাব বৃদ্ধি পাবে এবং আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক উন্নত হবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকারা শুক্র ও শনির মিলনে ধনী হতে চলেছেন। আপনার কর্মজীবনে শুভ প্রভাব বৃদ্ধি পাবে এবং আপনি আপনার পছন্দসই জায়গায় পোস্টিং পেতে পারেন। আপনার বসের সঙ্গে  আপনার সম্পর্ক উন্নত হবে এবং আপনি এটি থেকে উপকৃত হবেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্প্রীতি বৃদ্ধি পাবে এবং আপনি তার সঙ্গে  কিছু ভাল সিদ্ধান্ত নিতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার বাড়িতে সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে এবং মানসিক শান্তি, সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement