Advertisement

Shukra Uday: শুক্র উদয়ে দারুণ লাভ, ৪ রাশির প্রেম জীবনে উঠবে তুফান, আয় বাড়বে

Shukra Uday: বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করার সঙ্গে সঙ্গে জাতক-জাতিকাদের শুভ-অশুভ ফল প্রদান করে থাকে। এই গ্রহগুলি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। এক এক রাশির সঙ্গে এক এক গ্রহের এক এক রকম সম্পর্ক। কখনও তাদের এই অবস্থান পরিবর্তন শুভ ও অশুভ যোগেরও উদ্ভব হয়।

শুক্রের উদয়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 May 2024,
  • अपडेटेड 2:28 PM IST
  • বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করার সঙ্গে সঙ্গে জাতক-জাতিকাদের শুভ-অশুভ ফল প্রদান করে থাকে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করার সঙ্গে সঙ্গে জাতক-জাতিকাদের শুভ-অশুভ ফল প্রদান করে থাকে। এই গ্রহগুলি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। এক এক রাশির সঙ্গে এক এক গ্রহের এক এক রকম সম্পর্ক। কখনও তাদের এই অবস্থান পরিবর্তন শুভ ও অশুভ যোগেরও উদ্ভব হয়। ফলে সব রাশির জাতক-জাতিকাদের ভাল-মন্দ উভয় ফলই পায়। যখন এই গ্রহগুলি সরে যায়, তাদের উদয় এবং অস্তও হয়। বর্তমানে বৃষ রাশিতে গমনরত শুক্র গ্রহ জুন মাসে মিথুন রাশিতে প্রবেশ করবে। এই সময়ে মিথুন রাশিতে শুক্রের উদয় হবে। এই শুক্র উদয়ের প্রভাবে অনেক রাশির জাতক-জাতিকারা দারুণ উপকার পাবেন। কোন কোন রাশির জাতক-জাতিকারা এই শুক্র উদয়ে লাভবান হবেন তা দেখে নিন৷ 

বৃষ রাশি
শুক্রের গোচর জাতক-জাতিকার জন্য উপকারী হতে পারে। কারণ শুক্রের উদয় এই রাশির জীবনে বড় পরিবর্তন আনবে। এই গোচর আপনার আত্মবিশ্বাস বাড়াবে। দীর্ঘদিনের আটকে থাকা টাকা ফেরত পাবেন। যারা সম্প্রতি সরকারি চাকরি পেতে পরীক্ষা দিয়েছেন তাঁদের জন্য চাকরির সুখবর আসতে পারে। যাঁরা বিবাহিত তাঁদের দাম্পত্য জীবন চমৎকার হবে। 

মিথুন রাশি
শুক্র এই রাশিতে উদয় হবে। এই সময়ে জাতক-জাতিকারা সম্মান ও প্রতিপত্তি লাভ করবেন। আর্থিক অবস্থা শুধরে যাবে। ব্যবসায়ীদের অর্থলাভের সুযোগ আসবে। এই সময়ে ব্যবসা উন্নতি করবে। দাম্পত্য জীবন খুব ভাল থাকবে এই সময়।  পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। 

কন্যা রাশি
এই গোচরের ফলে কন্যা রাশির জাতক-জাতিকারা যাঁরা বেকার রয়েছেন তাঁরা চাকরি পেতে পারেন। আপনি যদি একজন উদ্যোক্তপতি হন তাহলে আপনার ব্যবসা থেকে ভাল আয় হবে এবং এই সময়ে সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কর্মক্ষেত্রে অনেক অগ্রগতি করবেন। আপনার সম্মান বাড়বে। আপনার বাবার সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। পৈতৃক সম্পত্তিও পেতে পারেন।   

Advertisement

ধনু রাশি
শুক্র উদয় আপনার জন্য উপকারী হবে বলা যেতে পারে। কারণ আপনি প্রত্যাশার থেকে বেশি আয় করতে পারবেন। আয় দ্রুত বৃদ্ধি পাবে। এই সময়ে একদিকে যেমন আয় বৃদ্ধি পাবে তেমনিই আপনি অর্থ সঞ্চয় করেও লাভবান হবেন এবং আপনার ব্যবসার উন্নতি হবে। এই সময়ে আপনি বিনিয়োগ থেকে লাভবান হবেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement