Advertisement

Shukra Vakri 2023 Benefits: সম্পদের দাতা শুক্রের আশীর্বাদ, জুলাইয়ের শেষেই উন্নতি যোগ ৪ রাশির

Shukra Vakri 2023 in Kark: শুক্র গ্রহ সম্পদ-বিলাসিতা, প্রেম, সৌন্দর্যের কারক, এবার নিজের অবস্থান পরিবর্তন করতে চলেছেন। তার এই পরিবর্তন মানুষের অর্থনৈতিক অবস্থা, প্রেম জীবন ও শারীরের উপর বড় প্রভাব ফেলবে। কারণ শুক্র শীঘ্রই বক্রী হতে চলেছে।

বক্রী শুক্র ভাগ্য ফেরাবে ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jul 2023,
  • अपडेटेड 9:02 AM IST

Vakri Shukra 2023 Effects: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের সঙ্গে  আমাদের জীবনের কোনও না কোনও দিকের সম্পর্কের কথা বর্ণনা করা হয়েছে। যেমন- শুক্র শারীরিক সুখ, সম্পদ, বিলাসিতা, প্রেম, রোমান্স, সৌন্দর্য, আকর্ষণের সঙ্গে সম্পর্কিত। যখনই শুক্র তার রাশি পরিবর্তন করে বা চাল বদলায়, এটি মানুষের জীবনের এই সমস্ত ক্ষেত্রকে প্রভাবিত করে। বর্তমানে শুক্র সিংহ রাশিতে রয়েছে, তবে ২৩ জুলাই থেকে শুক্র বক্রী হবে এবং ৭ অগাস্ট  পর্যন্ত পিছিয়ে চলবে। শুক্র কর্কট রাশিতে বিপরীতমুখী হবে। শুক্রের বিপরীতমুখী গতি সমস্ত রাশির মানুষের উপর বড় প্রভাব ফেলবে এবং ৪টি রাশির লোকদের জন্য বিশেষভাবে শুভ হবে। আসুন জেনে নেওয়া যাক যে বক্রী শুক্র কোন রাশির জাতকদের জন্য শুভ ফল দিতে চলেছে।  

বিপরীতমুখী শুক্র এই রাশির জাতকদের জন্য বিশাল সুবিধা দেবে 
বৃষ (Taurus)

বৃষ রাশির অধিপতি শুক্র এবং শুক্রের বিপরীতমুখী গতি এই রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই লোকেরা কাঙ্ক্ষিত পদ এবং বেতন পেতে পারে, যার জন্য  তারা দীর্ঘকাল ধরে অপেক্ষায় ছিল। ব্যবসায়ীরাও বড় সুবিধা পাবেন। আপনি কোন রোমান্টিক সম্পর্কে প্রবেশ করবেন। জীবনে আরাম বাড়বে। ঋণ থেকে মুক্তি পাবেন। 

সিংহ (Leo)
 সিংহ রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনের দিক থেকে বিপরীতমুখী শুক্র অনেক সুবিধা দেবে। আপনি বড় কিছু অর্জন করতে পারেন। সিনিয়রদের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা পাবেন। পরিবারে সুখ থাকবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হবে। 

কন্যা (Virgo)
শুক্রের বক্রী  গতি কন্যা রাশির জাতকদের জন্য বিশাল আর্থিক সুবিধা বয়ে আনবে। ভাগ্য আপনার সঙ্গে  থাকবে। সামনে এগিয়ে যাওয়ার নতুন সুযোগ আসবে। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। বলা যায়, এবার পদ, অর্থ, প্রতিপত্তি, সুখ সবই দেবে বক্রী শুক্র। 

Advertisement

মকর (Capricorn)
শুক্রের বক্রী গতি  মকর রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। আপনি আপনার কর্মজীবনে ইতিবাচক ফলাফল পাবেন। ব্যবসায় লাভ হবে। নতুন কাজ শুরু করতে পারেন। দাম্পত্য জীবন, প্রেম জীবনে সুখ থাকবে। সঙ্গীর সঙ্গে সময় ভালো যাবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement