Advertisement

Shukra Vakri August 2023 Careful Zodiac: কেরিয়ার থেকে প্রেম, আগামী একমাস ৪ রাশির জীবনে সমস্য বাড়াবে বক্রী শুক্র

Shukra Vakri 2023: শুক্র ৪ সেপ্টেম্বর পর্যন্ত বক্রী অবস্থায় থাকবে। যেকোনো গ্রহ যখন তার স্বাভাবিক গতিপথের পরিবর্তে বিপরীত দিকে চলতে শুরু করে, তখন গ্রহের এই গতিকে বলা হয় বক্রী গতি। জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে সুখ ও সমৃদ্ধির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। শুক্র প্রেম, সৌন্দর্য, শিল্প, রোম্যান্স, বিবাহ এবং সম্পর্কের প্রতীক হিসাবে বিবেচিত হয়। তবে সিংহ রাশিতে বিপরীতমুখী শুক্র কিছু রাশির জন্য শুভ হবে না।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jul 2023,
  • अपडेटेड 3:24 PM IST

Shukra Vakri 2023 Effects: জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে সুখ ও সমৃদ্ধির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। ২৩ জুলাই, শুক্র সিংহ রাশিতে বক্রী হয়েছে। অর্থাৎ শুক্র গ্রহের গতি এতটাই মন্থর হয়ে গেছে যে পৃথিবী থেকে দেখলে পিছন দিকে যেতে দেখা যাবে। শুক্রের এই অবস্থা থাকবে গাগমী ৪ সেপ্টেম্বর পর্যন্ত। শুক্রের এমন অবস্থান দেশ ও বিশ্বে প্রভাব ফেলবে। 

বলা হয়, শুক্র গ্রহের অবস্থান ভালো থাকলে জীবনে অনেক আরাম পাওয়া যায়। বিবাহিত জীবনেও শুক্রের প্রভাব রয়েছে। কোষ্ঠীতে  এই গ্রহ শক্তিশালী অবস্থায় থাকলে বিবাহিত জীবন সুখের থাকে। অন্যদিকে শুক্রের দুর্বল অবস্থান দাম্পত্য জীবন নষ্ট করতে পারে। শুক্রের প্রভাব আয়, ব্যয়, শারীরিক আরাম, শখ এবং আনন্দের উপর থাকে। গত ২৩ জুলাই প্রেমের গ্রহ শুক্র সিংহ রাশিতে পিছিয়ে গেছে। সিংহ রাশিতে শুক্রের পিছিয়ে যাওয়া কিছু রাশির চিহ্নের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে।

জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে সুখ ও সমৃদ্ধির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। শুক্র প্রেম, সৌন্দর্য, শিল্প, রোম্যান্স, বিবাহ এবং সম্পর্কের প্রতীক হিসাবে বিবেচিত হয়। ২৩ জুলাই শুক্র সিংহ রাশিতে বক্রী  হয়েছে। সিংহ রাশিতে বিপরীতমুখী শুক্র কিছু রাশির জন্য শুভ হবে না।

মেষ (Aries)
শুক্রের বক্রী  অবস্থা মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে না। এই রাশির জাতকদের সম্পর্কের ক্ষেত্রে অনেক ধরনের সমস্যা আসতে পারে। যে ব্যক্তিরা তাদের সম্পর্ককে বিয়ের দিকে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন, তাদের পরিকল্পনায় হঠাৎ বাধা বা বিলম্বের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে উত্তেজনাও বাড়তে পারে। মেষ রাশির জাতকদেরও আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। আপনার খরচ অনেক বেড়ে যেতে পারে। আপনি সঠিকভাবে আপনার আর্থিক অবস্থা পরিচালনা করতে ব্যর্থ হবেন।  এই রাশির জাতক জাতিকারা যারা ইতিমধ্যেই ঋণ নিয়েছেন তারা বক্রী  শুক্রের কারণে ঋণ শোধ করতে পারবেন না। ব্যবসায়ীদের অনেক গুরুত্বপূর্ণ ডিল আটকে যেতে পারে।

Advertisement

বৃষ (Taurus)
শুক্রের বক্রী অবস্থা এই রাশির জাতকদের জন্য প্রতিকূল ফল বয়ে এনেছে। আপনার বিলাসিতা এবং আরামে কিছুটা হ্রাস পেতে পারে বা ক্ষতি হতে পারে। আপনি আপনার বাড়িতে যতটা সময় চান ততটা সময় কাটাতে পারবেন না। আপনি যদি সম্পত্তি কেনার বা বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তবে এখনই সেই পরিকল্পনা বন্ধ করুন, অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে। অর্থ সংক্রান্ত সমস্যারও সম্মুখীন হতে পারেন। বৃষ রাশির জাতক জাতিকাদের পরিবারের জন্য বেশি অর্থ ব্যয় করতে হতে পারে। শুক্রের বক্রী হওয়ার সময় আপনার খরচ বাড়তে চলেছে এবং আপনার খরচ মেটানোর জন্য আপনাকে কোথাও থেকে ধার নিতে হতে পারে। মানসিক চাপ বৃদ্ধির কারণে সঙ্গীর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। ঘরের পরিবেশ খারাপ হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতকরা  এই সময়ে আর্থিক ক্ষতি এবং পরিবারে সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার বিবাদ বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার পারিবারিক পরিবেশের অবনতি হতে পারে। এই সময়ে আপনার কোন বড় প্রকল্পে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। কন্যা রাশির জাতক জাতিকারা চাকরিতে অপ্রত্যাশিত বদলির সম্মুখীন হতে পারেন। অফিসে সিনিয়রদের সঙ্গে  কিছু সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। এগুলি ছাড়াও এই রাশির কিছু জাতক  চাকরি পরিবর্তনের পরিকল্পনা করতে পারে।

বৃশ্চিক (Scorpio)
এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক ক্ষেত্রে সমন্বয় করতে হবে, অন্যথায় তাদের ক্ষতি সহ্য করতে হবে। এই সময়ে, আপনার সম্পর্কের মধ্যে অহঙ্কার দেখা দিতে পারে, যার কারণে আপনার সম্পর্ক  ভেঙে যেতে পারে। এমনকি আপনি আপনার স্ত্রীর সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়বেন। আপনাকে যে কোনো ধরনের তর্ক এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement