Advertisement

Shukrawar Rashifal- Friday Horoscope Today Bengali: মিথুনের সুখবর, কর্কট রাশির শুভ বৃদ্ধি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

শুক্রবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Oct 2024,
  • अपडेटेड 12:02 AM IST

Horoscope 18th October 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

ব্যবসায় উন্নতি। সকলের সহযোগিতা পাবেন। আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আপনার সম্পর্ক এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করার জন্য এই দিনটি ভাল। আভিজাত্য বজায় রাখবেন। পুরনো সব কাজ শেষ হবে। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে।  দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে।  বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে।  

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

ধর্মীয়- আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। নতুন বিনিয়োগের পথ খুলবে। আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন।  দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। আপনার প্রিয়জনের কাছ থেকে পরামর্শ নিন। আপনি আগের চেয়ে আরও বেশি আত্মবিশ্বাসী এবং আবেগপ্রবণ হতে পারেন। আটকে থাকা সব কাজ শেষ হবে।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সুখবর আসবে। সম্পর্কের পরিবর্তন অনুভব করতে পারেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যয় বিনিয়োগের উপর নিয়ন্ত্রণ রাখবেন। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন।  দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। মানসিক অশান্তি হতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। 
 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

শুভ বৃদ্ধি পেতে চলেছে। ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হতে পারে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। সঞ্চিত সম্পদ বৃদ্ধি। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। লেনদেনে পরিষ্কার থাকবে। সিস্টেমকে সম্মান করুন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

 সফলতা আসবে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন।  ব্যবসা সম্প্রসারণের সুযোগ আসবে। ঝুঁকি নেবেন না। বিবাহিতদের জীবন সুখী হবে। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে।  কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। আপনার ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে।

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রভাব বাড়বে।অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। প্রয়োজনীয় কাজে সাহস,সাহসিকতা ও উদ্যম দেখাবেন। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। কর্মজীবনে সাফল্য পাবেন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

 প্রত্যাশা বাড়বে। ধারাবাহিকতা বজায় থাকবে। সম্পদের ওপর জোর দিতে হবে। মানসিক চাপ কমে যাবে। ভাল সুযোগ আসবে। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। দিনের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। আপনার পরিকল্পনা ধৈর্য ধরুন। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

প্রেম বাড়বে। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে।   স্বাস্থ্যের খুব যত্ন নিন।  সমাজে সম্মান বৃদ্ধি পাবে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। পরিবারের সদস্য সম্পর্কিত ভাল খবর আসবে। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। আপনাকে প্রতারণা করতে পারে। সামাজিক জীবন ভাল কাটবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পরিবারকে বেশি সময় দিন।  সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করবেন। কেরিয়ারে মনোযোগ দিন। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। সংরক্ষণের ওপর জোর দিন। নতুন সুযোগ সন্ধান করুন। মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

পদোন্নতি।  ব্যক্তিগত এবং পেশাগত জীবনে বৃদ্ধি এবং সম্প্রসারণের জন্য কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ নিয়ে আসতে পারে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। দেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। শারীরিক এবং মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সুখী দাম্পত্য জীবনের জন্য,আপনার স্ত্রীয়ের উপর অকারণে রাগ করা এড়িয়ে চলুন। জমি, সম্পত্তি, যানবাহন কেনার সম্ভাবনা থাকবে।  আচার-অনুষ্ঠান বাড়তে চলেছে। কাঙ্খিত সাফল্য পেতে পারেন। নতুন যোগাযোগ হতে পারে। রাগ এড়িয়ে চলুন। ভবিষ্যতের জন্য সঞ্চয় করা বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। আর্থিক লাভ হতে পারে। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। 

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হবে। নতুন কাজ শুরু করতে পারেন। ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। আয় ভাল হবে। আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement